নদীয়া জেলার সহ সভাপতি পূর্ণিমা দত্তর ওপর হামলা

0
80

নিউজ ডেস্ক : নদীয়া জেলার সহসভাপতি, ও শান্তিপুর বিধানসভার , পর্যবেক্ষক পূর্ণিমা দত্ত গুরুতর আহত অবস্থায় রানাঘাট মনোরমা হসপিটালে ভর্তি । বৃহস্পতিবার শান্তিপুর(১)নম্বর ওয়ার্ডে সন্ধে সাতটা নাগাদ শান্তিপুর টাউন বি জে পি ডাকে এক সভার আয়োজন করা হয়। এই সভায় উপস্থিত ছিলেন সাংসদ মাননীয় জগন্নাথ সরকার , শান্তিপুররের টাউন সভাপতি সুভাষ চন্দ্র দেবনাথ, উপস্থিত ছিলেন জেলার সহ সভাপতি ও শান্তিপুর বিধান সভার পর্যবেক্ষক মাননীয়া পূর্ণিমা দত্ত এছাড়া আরও অনন্য নেতৃবৃন্দ।

সূত্রের খবর , মিটিং সেরে বিজেপির দলীয় কর্মীরা পূর্ণিমা দত্তকে শান্তিপুর স্টেশনে পৌঁছে দিয়ে আসে। তার ক -এক ঘন্টা পরই জানাযায় তিনি গুরুতর আহত অবস্থায় রানাঘাট স্টেশনে পরে আছেন।কর্মীরা খবর পেয়ে গিয়ে দেখেন তিনি আশঙ্কা জনোক অবস্থায় পড়ে আছে। তরীঘড়ি তাঁকে রানাঘাট মনোরমা নার্সিং হোমে , নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা বলে জ্ঞান ফিরতে সময় লাগবে। বিজেপির অভিযোগ, সরাসরি তৃণমূলের দিকে, কারণ তারা দাবি করছে রাজ্য জুড়ে যেভাবে বিজেপির কর্মীরা আহত হচ্ছে,পূর্ণিমা দত্তের উপরে একই হামলা চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

এই ঘটনায় বি জে পি জেলা সভাপতি ও সাংসদ জগন্নাথ সরকার বলেন , যারা এই কাজ করেছে তাদের কে আমরা ছাড়বো না এই ভাবে আমাদের কর্মীদের উপরে একের পর এক হামলা এসব আমরা আর সহ্য করবনা। পুলিশ দোষীদের খুঁজে বের করে অবিলম্বে শাস্তি দিক। আমরা এই ঘটনা রাজ্য স্তরে জানিয়েছি ।আর পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছি। পুলিশ এর তদন্ত করুক , আর অভিযুক্তদের বিরুদ্ধে তাড়াতাড়ি ব্যাবস্থা নিক । না হলে আমরা সারা নদীয়া জেলা জুড়ে আরো বৃহত্তম আন্দোলনের পথে নামবো।রানাঘাট থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here