আসন্ন ব্রিগেড সভায় তৃণমূল কর্মীদের পারিবারের সদস্য পরিজনদের নিয়ে যাওয়ার কথা বললেন , তৃনমলের মহা সচিব পার্থ চট্টোপাধ্যায়

0
37

নিজস্ব সংবাদদাতা নদিয়া  :শুক্রবার নদিয়ার কৃষ্ণনগরে রবীন্দ্র ভবন সভাগৃহে এক সভায় উপস্থিত হয়ে তৃণমূলের মহা সচিব তথা রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় আগামী ১৯ শে জানুয়ারি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্রিগেড সভায় পারিবারিক সদস্য ও আত্মীয় পরিজনদের সাথে করে নিয়ে যাওয়ার আহ্বান জানালেন সর্বস্তরের তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে।

বিরোধীদের প্রসঙ্গে এদিন শিক্ষা মন্ত্রী বলেন, একটি রাজনৈতিক দলের কুদৃষ্টি পড়েছে নদীয়া জেলার উপরে। তিনি আরো বলেন যে, আপামর জনসাধারণের স্বার্থে জেলার অভ্যন্তরে মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নের জোয়ার কে স্তব্ধ করতে প্রতিনিয়ত পরিকল্পিতভাবে ঘৃণ্য রাজনীতি করে চলেছে এই রাজনৈতিক দলটি।

তৃণমূলের নেতা ও কর্মী সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, বিজেপির নাম করে এই রাজনৈতিক দলটি কে সাধারণের মধ্যে তুলে ধরা হচ্ছে। কোন পরিস্থিতিতেই তাদের নাম মুখেও আনবেন না বলে এদিন পরামর্শ দেন তৃণমূলের মহাসচিব।

আসন্ন লোকসভা নির্বাচনে জয়লাভের আশায় নদীয়া জেলার দুটি আসন কে পাখির চোখ করে এগোচ্ছে বিজেপি। বিশেষত কৃষ্ণনগর কে তারা নির্বাচনী কেন্দ্রবিন্দু করে ভোটের গুটি সাজাচ্ছে বলে এদিন অভিযোগ করেন পার্থ বাবু।

এই পরিস্থিতে বাড়তি সতর্কতা তো নিয়ে নেতাকর্মীদের আরো বেশি করে সাধারণ মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করার পরামর্শ দেন তিনি।

নাম না করে কিছু নেতাকর্মীদের উদ্দেশ্যে পার্থ বাবু বলেন,বর্তমান রাজ্য সরকারে ক্ষমতায় থাকা রাজনৈতিক দলের নেতা কর্মী বলে আমাদের কেউ কিছু করতে পারবে না ও আমরা সব নিয়মকানুনের উর্দ্ধে বলে এইরূপ আত্মতুষ্টিতে ভুগছেন অনেকে।

এই কারণে বিগত দিনে বহু নেতাকর্মী জনসাধারণের কাছে নিজেদের জনপ্রিয়তা হারিয়ে ফেলেছেন বলেও মনে করে দেন পার্থ বাবু। তাদের প্রতি আত্মসমীক্ষা করার উপদেশ দেন তিনি।

দেয়াল লিখনের প্রসঙ্গে তিনি ব্রিগেডের আগে প্রতিটি বুথে অন্তত একটি করে দেয়াল লিখনের নির্দেশ দেন পার্থ বাবু।
সভার শেষে শিক্ষা মন্ত্রী পূর্বে ঘোষিত অনুযায়ী কন্যাশ্রী বিশ্ববিদ্যালয়ের জমি চিহ্নিত করতে কৃষ্ণনগর সরকারি মহাবিদ্যালয়ের মাঠ পরিদর্শন করে সরকারী শিক্ষা দপ্তরের নামে থাকা এই জমিটি তার পছন্দ হয়েছে বলে জানান তিনি।
এবং ফিরে গিয়ে এই বিষয়ে মুখ্যমন্ত্রীর সাথে আলোচনা করবেন বলে জানিয়েছেন পার্থ বাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here