সূর্য চট্টোপাধ্যায়, নদীয়া:- সম্পত্তি হাতিয়ে নিয়ে বিক্রি করে দেওয়ার জন্য হঠাৎ করে ভর সন্ধ্যেবেলায় ৪-৫ জনকে নিয়ে “শিল্পনীড়” সংবাদপত্রের সম্পাদক দেবাশীষ ভট্টাচার্যের ওপর আগ্নেয়াস্ত্র নিয়ে মদ্যপ অবস্থায় হামলা চালায় স্থানীয় দুস্কৃতি বিপ্লব কর।

এমনটাই অভিযোগ দেবাশীষ ভট্টাচার্যের। এই বিষয়ে তিনি স্থানীয় শান্তিপুর থানায় বিপ্লব করের নামে লিখিত অভিযোগ করেন যার জি. ডি. ই নম্বর হলো- ১৯৪৯/২০১৯ এই বিষয়ে দেবাশীষ ভট্টাচার্য্যের কাছে জানতে চাইলে তিনি জানান – ২৩ শে ফেব্রুয়ারী ২০১৯ শনিবার সন্ধ্যেবেলায় বিপ্লব কর নামে ওই দুস্কৃতি মদ্যপ অবস্থায় ৪-৫ জনকে সঙ্গে নিয়ে তাঁর বাড়ীতে ঢোকে, বলে দেবাশীষ-এর বাড়ী সে বিক্রী করে দেবে।

এই ঘটনার পেছনে তাঁর সৎ মা ও তাঁর সৎ বোনের ভূমিকা আছে বলেও তিনি অভিযোগ করেন। এই বিষয়ে শান্তিপুর থানায় অভিযোগ দায়ের হলেও অভিযুক্ত এখনো অধরা।

শান্তিপুর থানার ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। গণমাধ্যমের ওপর আগ্নেয়াস্ত্র নিয়ে দুস্কৃতি হামলার বিষয়ে স্থানীয় প্রশাসনের এই ভূমিকা অবিলম্বে নজর কেড়েছে সারা রাজ্যের মানুষের। শান্তিপুর থানা এই বিষয়ে কি পদক্ষেপ নেয় সে দিকেই সবার দৃষ্টি থাকবে।

চিত্র সাংবাদিক- মাধব দেবনাথ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here