তৃণমূল কংগ্রেস পরিচালিত কৃষ্ণনগর পুরসভার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ শিল্পী ইমন চক্রবর্তীর

0
45

নিজস্ব প্রতিবেদক, নদীয়া:- সম্প্রতি কৃষ্ণনগর পুরসভার একটি বিচিত্রানুষ্ঠানে গান গাইতে এসেছিলেন রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত শিল্পী ‘ইমন’।

অনুষ্ঠান করতে এসে রীতিমতো হেনস্থার শিকার হলেন তিনি ও তাঁর গোষ্ঠী এমনটাই ইমনের অভিযোগ। মাত্র ৫০,০০০ টাকার বিনিময়ে এই অনুষ্ঠান আসার পর কৃষ্ণনগর পৌরসভার কেও তাঁদের ১ কাপ চা-ও দেন না।

সন্ধ্যে ৮.০০টা নাগাদ সকল সহযোগী যন্ত্র শিল্পীদের নিয়ে তিনি মঞ্চে ওঠেন। পৌনে দু-ঘন্টা গাওয়ার পর ইমন যখন বলেন যে, এটা তাঁর শেষ গান তখনই শুরু হয় অশ্রাব্য ভাষায় গালিগালাজ এবং পৌরসভার কেও তাঁকে বলে যে- “দেখি তুই এখান থেকে বেরোস কি করে” এমনটাই অভিযোগ গায়িকা ইমন চক্রবর্তীর।

কৃষ্ণনগর পৌরসভার প্রশাসনিক ভূমিকা দেখে তিনি রীতিমতো ভীত সন্ত্রস্ত। তিনি রীতিমতো অনুষ্ঠান কেন্দ্র থেকে পালিয়ে এসেছেন এবং তাঁদেরকে ওখানকার কিছু শ্রোতা এবং ছাত্ররা তাঁদেরকে কৃষ্ণনগর পৌরসভার ওই গুন্ডাদের হাত থেকে রক্ষা করেন এও জানান তিনি।

তিনি আরো জানিয়েছেন যে, কৃষ্ণনগর পুরসভার বিরুদ্ধে তিনি ব্যাবস্থা নেবেনই, যতদূর যেতে হয় তিনি যাবেন বলে জানিয়েছেন।

তিনি এও বলেছেন যে- এ রাজ্যে শিল্পীরা একদমই ভালো নেই এবং সকল ছোটবড় শিল্পীদের এই বিষয়ে প্রতিবাদ করার সময় এসেছে বলেও তিনি জানান। এখন দেখাযাক, কৃষ্ণনগর পৌরসভা বনাম শিল্পী ইমন চক্রবর্তী খেলাটা কতদূর গড়ায়। আমাদের তীক্ষ্ণ দৃষ্টি থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here