জুয়ার ঠেকে পুলিশের অভিযান, গ্রেফতার বারো জন জুয়াড়ি

0
18

নিজস্ব সংবাদদাতা নদিয়া : শহর জুড়ে জুয়ার ঠেকে অভিযান চালিয়ে ১২ জন জুয়াড়ি কে গ্রেপ্তার করল নবদ্বীপ থানার পুলিশ। পুলিশ জানায়, গোপন সূত্রে খবর আসে শহরের বিভিন্ন প্রান্তে জুয়ার আসর বসেছে।

সেই মতো অভিযান চালিয়ে ১২ জন জুয়াড়ি কে গ্রেপ্তার করা হয়। পুলিশ আরও জানায়,তাদের কাছ থেকে বেশ কয়েক হাজার নগদ টাকা সহ জুয়ার সরঞ্জাম বাজেয়াপ্ত করা হয়েছে। এদিন ধৃত ১২ জন কে নবদ্বীপ আদালতে পাঠালে, আদালতের বিচারক তাদের প্রত্যেককে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয়।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর ইদানিং চৈতন্যের শহর নবদ্বীপের উত্তর থেকে শুরু করে দক্ষিণ প্রান্তে বেশ কিছু এলাকায় নিয়মিত জুয়ার আসর বসছে। বিশেষ করে শহরের উত্তরাঞ্চলে। চৈতন্যের জন্মস্থান প্রাচীন মায়াপুরের মন্ডল পাড়া থেকে শুরু করে কানু পালের গলি সহ বেশ কিছু এলাকায় নিয়মিত জুয়ার আসর বসে। এলাকাবাসীর দীর্ঘদিনের অভিযোগ, এই সব এলাকায় দিনে দুপুরে প্রকাশ্যে যে ভাবে জুয়ার আসর বসে তাতে স্থানীয় যুবকরা বিপথগামী হচ্ছে।

স্থানীয়দের আরও অভিযোগ, শুধু যুবকরাই নয়, বহু ছাত্রদেরও জুয়ার আসরে বসতে দেখা যায়। তাদের আরও অভিযোগ, এবিষয়ে ওই সব যুবকদের সতর্ক করলেও, যুবকেরা বাসিন্দাদের কথায় কথায় কোনও কর্ণপাত করে না। পুলিশ সূত্রে জানা যায়, জুয়ার সহ মদ, গাঁজার অবৈধ ঠেকগুলিতে পুলিশের লাগাতর অভিযান চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here