নদিয়ার মায়াপুরে এক সন্ন্যাসিনী কে খুনের চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

0
46

নিজস্ব সংবাদদাতা, নদিয়া  : মায়াপুর ইসকনের এক বিদেশী সন্ন্যাসিনী কে শ্লীলতাহানি ও খুনের চেষ্টার অভিযোগে এক যুবক কে গ্রেপ্তার করল নবদ্বীপ থানার পুলিশ।

পুলিশ জানায়, ধৃত যুবকের নাম বাবর আলী মন্ডল। বাড়ি মায়াপুর বামনপুকুর গ্রাম পঞ্চায়েতের মসজিদ পাড়ায়।

পুলিশ আরও জানায়, শুক্রবার দুপুরে অভিযুক্ত যুবক কে ভারতীয় দণ্ডবিধির ৪০৬ চুরি, ৩৫৪ শ্লীলতাহানি ও ৩০৭ খুনের চেষ্টার অভিযোগে মামলা রুজু করে নবদ্বীপ আদালতে পাঠান হয়।

সরকারি আইনজীবী নোবেন্দু মন্ডল জানান, সবদিক বিবেচনা করে অভিযুক্ত কে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন আদালতের বিচারক। পুলিশ সূত্রে জানা যায়, গত ১৮ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে মায়াপুর মসজিদ পাড়ার বাসিন্দা  বাবর আলী মন্ডল পরিচয় সূত্রে নিগৃহীতা সন্ন্যাসিনীর ঘরে যায়।

নিগৃহীতার অভিযোগ, ওই যুবক ঘরে ঢুকেই তাকে গালিগালাজ করতে থাকে। প্রতিবাদ করতেই তাকে মারধর করতে থাকে। শুধু মারধর করেই ক্ষান্ত থাকেনি অভিযুক্ত। এরপর ওই সন্ন্যাসিনী কে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে।

অভিযুক্ত পালিয়ে যাওয়ার সময় নিগৃহীতার ঘরে থাকা একটি নামি কোম্পানির ল্যাপটপ নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ। পরে নিগৃহীতার  আর্তচিৎকারে ছুটে আসেন মঠের অন্যান্য সন্ন্যাসীরা। তারাই নিগৃহতা কে আহত অবস্থায় মায়াপুর স্বাস্থ কেন্দ্রে নিয়ে যান। পরের দিন বুধবার একটু সুস্থ হলে তিনি নবদ্বীপ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে থানার পুলিশ। শুক্রবার সকালে গোপন সূত্রে খবর পেয়ে অভিযুক্ত কে পাকড়াও করে পুলিশ। পুলিশ জানায়,অভিযুক্তের কাছ থেকে সন্ন্যাসিনীর চুরি যাওয়া ল্যাপটপ টি উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here