একাধিক বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে পিকনিক

0
33

নিজস্ব সংবাদদাতা নদিয়া  : বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে নদীয়া জেলায় মদনপুরে এই প্রথম সঞ্জয় মল্লিক প্রফেসর নেতৃত্বে একটা পিকনিকের আয়োজন করা হয়েছিল।

যে সমস্ত শিশু আমন্ত্রিত ছিল বিশেষ চাহিদা সম্পন্ন তারা সত্যিই আনন্দ উপভোগ করেছে। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের উপস্থিতি ছিল প্রায় ১১০।

এ ধরনের উদ্যোগকে স্বাগত জানিয়ে অভিনন্দন যোগ্য কাজেই পিকনিকে উপস্থিত ছিলেন কল্যাণী ব্লক তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মদনপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান বিধীশা ঘোষ, উপস্থিত ছিলেন অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি মদনপুর এক নম্বর অঞ্চল তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি বাবুন ঘোষ কল্যাণী ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক রাজু দে এরা প্রত্যেকেই প্রশংসা করে সঞ্জীব মল্লিকের, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের অভিভাবকরা এই বিষয়ে বেজায় খুশি।

তারা বলেন সঞ্জয় বাবুর মত মানুষরা আছেন বলেই আমাদের এইরকম শিশুরা আজ‌ও আনন্দ উপভোগ করেন। সমাজের অন্যান্য শিশুর মতো না হলেও কিছুটা হলেও সমাজের আনন্দ উৎসবে অংশগ্রহণ করতে পারে। সঞ্জয় মল্লিক যে সমস্ত চিন্তা ভাবনায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়।

দীর্ঘ কুড়ি বছর ধরে এই ধরনের কাজের সাথে লিপ্ত সঞ্জয় মল্লিক। তাকে দীর্ঘদিন ধরে সহযোগিতা করেছে রংপুরের বিশিষ্ট সমাজসেবক বাপন ঘোষ সহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here