দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

0
34

নিজস্ব সংবাদদাতা নদিয়া  : নবদ্দ্বীপের বিধায়ক পুন্ডরীকাক্ষ সাহা ও তৃণমূলের বীরভূম জেলা সভাপতি তথা তৃণমূলের নদীয়ার সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত নেতা অনুব্রত মন্ডলের স্ত্রী ছবি মন্ডলের দ্রুত আরোগ্য কামনায় নবদ্বীপের অন্যতম প্রাচীন মন্দির মা পোড়ামা সহ তিনটি মন্দিরে পূজো দিলেন৷ আউশগ্রামের তৃণমূল বিধায়ক অভেদানন্দ থান্ডার ওরফে রকেট।

মন্দিরে শুধু পূজো বা প্রার্থনাই নয় নবদ্বীপ ধাম স্টেশন সহ শহরের বিভিন্ন মন্দিরে অসংখ্য ভিক্ষুকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হল।

এছাড়াও সম্প্রতি নবদ্বীপ পৌরসভার অন্তর্গত পোড়াঘাট রোডে অবস্থিত নবদ্বীপ ভজন আশ্রমে প্রায় চারশ অসহায় মহিলাদের সামনে পেল্লাই বাতাসা হরী লুঠও দেওয়া হয়।

জানা যায়, তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি তথা নদীয়ার দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক নেতা অনুব্রত মন্ডলের স্ত্রী ছবি মন্ডল দীর্ঘদিন যাবৎ দুরারোগ্য রোগে আক্রান্ত হযে কলকাতার একটি নামি হাসপাতালে চিকিৎসাধীন। অপরদিকে নবদ্বীপের চার চার বারের বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী পুন্ডরীকাক্ষ সাহা সম্প্রতি বিধানসভায় ডেপুটি স্পিকার নির্বাচনের দিন অসুস্থ হওয়ায় তাকেও কলকাতার এস এস কে এম হাসপাতালে ভর্তি করা হয়। সেদিন পুন্ডরী বাবু এতটাই অসুস্থ হন যে তাকে, এস এস কে এম হাসপাতালের আই টি কে ইউনিটে রেখে চিকিৎসা করতে হয় চিকিৎসকদের। বর্তমানে তিনি অনেকটাই সুস্থতার পথে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here