গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে

0
39

নিজস্ব সংবাদদাতা, নদিয়া :অন্য মহিলার সাথে স্বামীর বিবাহবহির্ভুত সম্পর্কের কথা জেনে ফেলায় স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠলো স্বামী ও শ্বশুর বাড়ির লোকেদের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে নদীয়ার তাহেরপুরে।মৃত গৃহবধূর নাম সুজাতা বিশ্বাস।

সূত্রের খবর,মালদার বাসিন্দা সুজাতা বিশ্বাসের সাথে প্রায় এক বছর আগে সমন্ধ করে বিয়ে হয় নদীয়ার তাহেরপুর থানার বপুজি নগরের বাসিন্দা অরিন্দম মিত্রের সাথে।

অভিযোগ,বিয়ের কিছুদিন পর সুজাতা দেবী জানতে পারেন যে,সম্পর্কে বৌদি এমন এক মহিলার সাথে বিবাহবহির্ভুত সম্পর্কে লিপ্ত তার স্বামী অরিন্দম মিত্র।অভিযোগ,এই বিষয়টি জানার পর থেকেই সুজাতা দেবীর ওপর মানসিক ও শারীরিক অত্যাচার চালাতে শুরু করে স্বামী অরিন্দম ও তার পরিবারের সদস্যরা।

অভিযোগ,অত্যাচার সহ্য করতে না পেরে কিছুদিন আগে মালদায় বাপের বাড়ি ফিরে যায় সুজাতা দেবী।অভিযোগ,ভুল স্বীকার করে সম্প্রতি মালদা থেকে পুনরায় সুজাতা দেবীকে তাহেরপুরে শ্বশুর বাড়িতে ফিরিয়ে আনে অরিন্দম।অভিযোগ,আর এর পরই মঙ্গলবার সন্ধ্যায় আরিন্দমের প্রতিবেশী দের কাছ থেকে সুজাতা দেবীর মৃত্যু সংবাদ পান তার বাপের বাড়ির লোকজন।

মৃতার বাপের বাড়ীর লোকেদের অভিযোগ,প্রথমে শ্বাসরোধ করে খুন করে পরে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দিয়েছে জামাই অরিন্দম ও তার পরিবারের লোকেরা।

এই ঘটনায় বুধবার তাহেরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতার পরিবার।মৃত সুজাতা দেবীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।ঘটনায় পলাতক অভিযুক্ত অরিন্দম বিশ্বাস ও তার পরিবারের সন্ধান শুরু করেছে তাহেরপুর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here