চৌত্রিশ নম্বর জাতীয় সড়কের বিভিন্ন জায়গায় কেন্দ্রীয় সরকারের রাস্তা বলে উল্লেখ করার নির্দেশ

0
54

নিজস্ব সংবাদদাতা, নদিয়া : বারাসাত থেকে কৃষ্ণনগর পর্যন্ত বেহাল ৩৪ নম্বর জাতীয় সড়ক নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার নদীয়ায় প্রশাসনিক বৈঠকে এসে “আমরা দুঃখিত,এটা কেন্দ্রীয় সরকারের রাস্তা” লেখা ফ্লেক্স বারাসাত থেকে কৃষ্ণনগর পর্যন্ত ৩৪ নম্বর সড়কে এক কিলোমিটার অন্তর লাগানোর জন্য শঙ্কর সিংহকে নির্দেশ দিলেন মুখমন্ত্রী।

বিভিন্ন সরকারি প্রকল্প যাতে দ্রুত রূপায়ণ হয় তার জন্য নদীয়া জেলা প্রশাসন কে উদ্যোগ নিতে বললেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার নদীয়ার রানাঘাট থানার হবিবপুর ছাতিম তলা ময়দানে প্রশাসনিক বৈঠকে আসেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।বৈঠকে নদীয়ার এক্সপোর্ট হাব সহ মায়াপুরকে আরবান সিটি তৈরির মতন একাধিক উদ্যোগের কথা ঘোষণা করেন মুখমন্ত্রী।

এদিন তিনি হরিনঘাটায় ইকমার্স কোম্পানিকে জমি দেওয়ার পাশাপাশি অবিলম্বে রিফিউজি কলোনি নিয়ে সার্ভের জন্য জেলা প্রশাসনিক আধিকারিক দের নির্দেশ দেন।

এদিনের বৈঠকে একদিকে যেমন জেলার বিধায়কদের স্থানীয় মানুষের সাথে জনসংযোগ বাড়াতে নির্দেশ দিয়েছেন মুখমন্ত্রী,তেমনই শান্তিপুরে পুরপ্রধান অজয় দে ও বিধায়ক অরিন্দম ভট্টাচার্য কে নিজেদের মধ্যে বিবাদ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মুখমন্ত্রী।

এদিন ভুয়ো জব কার্ড যাতে না থাকে ও বৈধ কার্ড হোল্ডার যাতে তার প্রাপ্য থেকে বঞ্চিত না হন তা নিয়ে বিডিও দের সজাগ থাকতে নির্দেশ দেন মুখমন্ত্রী।

এদিন মুরগি পালন ও ডিম উৎপাদনে নতুন সুযোগ সুবিধা দেওয়ার কথাও জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।
এদিকে নদিয়ার দলীয় বৈঠকে তৃণমূলের বীরভূম এর সভাপতি অনুব্রত মণ্ডল ও অভিষেক ব্যানার্জি কে অতিরিক্ত দায়িত্ব দিল |

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here