বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস,আত্মঘাতী প্রেমিকা

0
138

নিজস্ব সংবাদদাতা, নদিয়া : দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন সহবাসের পর প্রেমিকাকে বিয়ে করতে অস্বীকার প্রেমিকের।

ঘটনায় অপমানে ও মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী প্রেমিকার।ঘটনাটি ঘটেছে নদীয়ার রানাঘাটে।

মৃত যুবতীর নাম পায়েল দেবনাথ।সুত্রের খবর, রানাঘাট থানার রামনগর আইশতলা এলাকার বাসিন্দা পায়েল দেবনাথ রানাঘাট কলেজে পড়ার সময় প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কুপার্স ক্যাম্প এলাকার বাসিন্দা মৃতাঙ্ক দে ওরফে টুবাই নামে এক যুবকের সাথে।অভিযোগ,প্রেমের সম্পর্ক থাকা কালীন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার পায়েলের সাথে সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় মিতাঙ্ক ওরফে টুবাই।

অভিযোগ,গত কয়েকদিন আগে হঠাৎই পায়েল জানতে পারে অন্য একটি মেয়ের সাথে সম্পর্ক রয়েছে মিতাঙ্কের।অভিযোগ,এর পর মিতাঙ্ক কে পায়েল বিয়ের কথা বললে সে বিয়ে করতে অস্বীকার করে।

অভিযোগ,পায়েল কে মিতাঙ্ক জানিয়ে দেয় তাদের সম্পর্ক তার বাবা-মা মেনে নিচ্ছেনা।আর সেই কারণে সে পায়েল কে বিয়ে করতে পারবে না।অভিযোগ,এই কথা শোনার পর থেকেই অপমানে মানসিক ভাবে ভেঙে পড়ে পায়েল।

এবং সেই মানসিক অবসাদ থেকেই নিজের ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে পায়েল।

এই ঘটনায় পায়েল এর পরিবারের তরফে অভিযুক্ত প্রেমিক মিতাঙ্ক ও তার পরিবারের বিরুদ্ধে রানাঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।মৃত পায়েল দেবনাথের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।অন্যদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত মিতাঙ্ক ও তার পরিবার।তাদের সন্ধান শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here