আগামী নয় জানুয়ারি নদীয়া সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

0
42

নিজস্ব সংবাদদাতা নদিয়া  : নয় তারিখ সকাল এগারোটায় রানাঘাট ব্লকের হবিবপুর ছাতিম তলা ময়দানে জেলার বিভিন্ন দপ্তরের প্রশাসনিক আধিকারিকদের নিয়ে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এরপর প্রশাসনিক বৈঠক শেষ করে চলে যাবেন কৃষ্ণনগরে। কৃষ্ণনগর সার্কিট হাউসে সেদিন বিকেলেই তৃণমূলের ব্লক স্তরের নেতাসহ বিধায়ক সাংসদ মন্ত্রীদের নিয়ে দলীয় বৈঠক করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর।

পরদিন দশই জানুয়ারি দুপুর আড়াইটায় কৃষ্ণনগর গভমেন্ট কলেজ ময়দানে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে প্রায় ষাট টি নতুন প্রকল্পের উদ্বোধন সহ একাধিক প্রকল্পের শিলান্যাস এবং কৃষ্ণনগরে কন্যাশ্রী বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন ছাড়াও বিভিন্ন পরিষেবা প্রদান করবেন সরকারি অনুষ্ঠানে মাধ্যমে। মুখ্যমন্ত্রী আসার আগে জেলাজুড়ে শুরু হয়েছে জোরদার প্রস্তুতি।

হবিবপুরের ছাতিমতলা ময়দান এবং কৃষ্ণনগর গভমেন্ট কলেজের মাঠে তৈরি করা হচ্ছে অস্থায়ী প্যান্ডেল। মুখ্যমন্ত্রী নদীয়া সফরে আসবেন আকাশপথে তাই চলছে হেলিপ্যাড তৈরির কাজও।

দফায় দফায় চলছে জেলা প্রশাসনের বিভিন্ন আধিকারিকদের নিয়ে বৈঠক। মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠকে বিভিন্ন দপ্তর নিয়ে পর্যালোচনা করবেন এবং জেলার সমস্ত উন্নয়নমূলক কাজের গতিপ্রকৃতির ব্যাখ্যা চাইবেন প্রশাসনের আধিকারিকদের কাছ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here