দুটি পৃথক পথদুর্ঘটনায় এক যুবকসহ মৃত দুই ব্যক্তি

0
29

নিজস্ব সংবাদদাতা, নদিয়া  : দুটি পৃথক পথ দুর্ঘটনায় এক যুবক সহ মর্মান্তিক মৃত্যু হল দুই ব্যক্তির।মৃতদের নাম কিশোর দাস(৪৬) ও কালো দুর্লভ(২৪)।

পুলিশ সূত্রে জানা যায়, প্রথমজনার বাড়ি পূর্ব বর্ধমানের পূর্বস্থলী থানার অন্তর্গত দুবরাজপুর গ্রাম পঞ্চায়েতের হালদিনও এলাকায়। এবং দ্বিতীয় জন নাদন ঘাট থানার বিবিরহাট এলাকার বাসিন্দা।

দুবরাজপুরের বাসিন্দা পেশায় ট্রলি চালক কিশোর দাস শুক্রবার বিকেলে কে একই থানার অন্তর্গত কালেখা তলা বাজারে সবজি পৌঁছিয়ে বাড়ি ফেরার পথে রাস্তায় একটি ছাগল কে বাঁচাতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁর ট্রলিটি উল্টে যায় এবং ট্রলির তলায় চাপা পড়ে যান কিশোর বাবু।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসারত অবস্থায় শনিবার রাত আনুমানিক সাড়ে এগারোটা নাগাদ তাঁর মৃত্যু হয়।

দ্বিতীয় ঘটনাটি ঘটে নাদন ঘাট থানার অন্তর্গত কাঞ্চন তলা এলাকায়। পেশায় নির্মাণ শ্রমিক কালো দুর্লভ এই দিন তার মালিকের কাছে পারিশ্রমিকের টাকা আনতে যাওয়ার সময় কাঞ্চন তলার কাছে ই এস টি টি কে সড়কের ওপর একটি লরি তাকে পেছন থেকে ধাক্কা মারলে তিনি ছিটকে মাটিতে পড়ে যান।
গুরুতর অবস্থায় স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে তাকে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করে। এবং সেখানেই তাঁর মৃত্যু ঘটে।
পুলিশ ঘাতক গাড়িটিকে আটক করলেও চালক পলাতক। চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে নাদন ঘাট থানার পুলিশ।
রবিবার দুপুরে মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে পাঠায় নবদ্বীপ থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here