দুষ্কৃতী হামলায় আক্রান্ত কাউন্সিলার

0
38

নিজস্ব সংবাদদাতা, নদিয়া :বর্ষবরণের রাতে পারিবারিক বিবাদ মেটানোর নাম করে ডেকে নিয়ে গিয়ে খুনের চেষ্টা কাউন্সিলার কে।

ঘটনাটি ঘটেছে নদিয়ার রানাঘাট পুরসভার 1 নম্বর ওয়ার্ডের সড়ক পাড়ায়।অল্পের জন্য প্রাণে বেচেঁছেন আক্রান্ত কাউন্সিলার শঙ্কর অধিকারী। ঘটনায় মূল অভিযুক্তদের গ্রেফতার করেছে রানাঘাট পুলিশ।

সূত্রের খবর,রানাঘাট এর সড়ক পাড়ার বাসিন্দা নিতাই প্রামানিক সোমবার রাতে তার ছেলে বনি প্রামানিকের সাথে বিবাদ মেটানোর নাম করে স্থানীয় কাউন্সিলার শঙ্কর অধিকারীকে ডেকে নিয়ে যায় ।

অভিযোগ কাউন্সিলার সেই বিবাদ মেটাতে নিতাই প্রমানিকের বাড়ী যাওয়ার সাথে সাথেই ধারালো বঁটি নিয়ে তার ওপর আক্রমন চালায় ছেলে বনি প্রামানিক।অভিযোগ, প্রথমে বঁটি পরে খাটের পায়া নিয়ে হামলা চালায় বনি।অভিযোগ,সময় মতন নিজেকে সরিয়ে নেওয়ার গলার বদলে কোপ লাগে কাউন্সিলার এর ঠোঁটে।অভিযোগ,কাউন্সিলার কে বাঁচাতে গিয়ে আহত হয় কাউন্সিলার এর অনুগামী ষষ্ঠী নামের এক যুবকও।পরে প্রতিবেশীরা ছুটে এসে কাউন্সিলার ও তার অনুগামী যুবককে উদ্ধার করে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যায়।পরে প্রতিবেশীরা অভিযুক্ত বাবা ও ছেলেকে ধরে রানাঘাট থানার পুলিশের হাতে তুলে দেয়।সোমবার রাতে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় গোটা এলাকায়।মঙ্গলবার ধৃত বাবা নিতাই প্রামানিক ও ছেলে বনি প্রামানিককে রানাঘাট মহকুমা আদালতে তুলেছে পুলিশ।কি কারণে এই হামলা তা জানতে ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here