গোষ্ঠীদ্বন্দ্বে জর্জরিত তৃণমূল তাই দুষছে বিজেপিকে, বললেন মুকুল রায়

0
26

নিজস্ব প্রতিনিধি: তৃণমূল বিধায়ক সত্যজিত বিশ্বাসের  খুনে পুলিশের কাছ যে এফআইআর দায়ের করা হয়েছিল তাতে বিজেপি নেতা মুকুল রায়ের নাম না থাকলেও পরে তাঁর অন্তর্ভুক্ত করা নিয়ে দু’দলের মধ্যে তুমুল চাপানউতোর চলছে।

শাসক তৃণমূল শিবিরের দাবি সত্যজিতের মর্মান্তিক মৃত্যুর পিছনে বিরাট এক ষড়যন্ত্র রয়েছে । আর এই ষড়যন্ত্রকারীদের পিছনে আছেন প্রাক্তন এই তৃণমূল নেতা যিনি বিজেপিতে যোগ দেওয়ার পর এধরনের নোংরা রাজনীতি শুরু করেছেন।

নদীয়া জেলা তৃণমূল সভাপতি গৌরীশঙ্কর দত্ত এই অভিযোগ করে বলেন, সত্যজিতের উত্থানে শঙ্কিত ছিলেন মুকুল রায় । তিনি বলেন,   সত্যজিৎ খুন হয়েছেন মুকুল রায়ের মদতে

এদিকে গৌরীশঙ্কর দত্তের এই মন্তব্য সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে গিয়ে  মুকুল রায় বলেন, তৃণমূলের মধ্যে তীব্র গোষ্ঠীদ্বন্দ্ব শুরু হয়েছে । এই খুন তারই পরিণতি । তিনি বলেন, মাটি মাফিয়াদের প্রসঙ্গটা উড়িয়ে দেওয়া যায় না ।

তিনি বলেন, বিজেপিকে দোষ দেওয়া তৃণমূলের স্বভাব হয়ে গেছে । মুকুল রায় জানান যে তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করার তিনি নদীয়া জেলা তৃণমূল সভাপতি গৌরীশঙ্কর দত্তকে উকিলের চিঠি পাঠিয়েছেন।

এদিকে আজ সকালে কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে খুনের প্রতিবাদে রেল অবরোধ করে এলাকার তৃণমূল কর্মী সমর্থকরা। সোমবার শিয়ালদহ-গেদে শাখার ভায়না স্টেশনে অবরোধ শুরু করে তারা।

সকাল ৯টা ১৫ মিনিট থেকে শুরু হয় অবরোধ। তৃণমূলের দাবি, সত্যজিৎ বিশ্বাসকে খুন করেছে বিজেপির কর্মীরা। অবিলম্বে দোষীদের শাস্তি দিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here