১-৪ ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগম আয়োজিত মিলন উৎসব পার্ক সার্কাসে

0
27

নিজস্ব প্রতিবেদকঃ  বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগম আয়োজিত মিলন উৎসব অনুষ্ঠিত হতে চলেছে ১ ফেব্রিুয়ারি থেকে ৪ ফেব্রিুয়ারি ২০১৯ পার্ক সার্কাস ময়দানের মিলন মেলাতে।

সারা মেলা জুড়ে পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের সুবিধাভোগীদের তৈরি নানা ধরনের অলঙ্কার, পোশাক প্রদর্শন ও পিঠে-পুলি বিক্রি হবে বিভিন্ন স্টলে।

পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের চেয়ারম্যান ডা. পি বি সালিম সাহেব জানালেন, নিগমের কাছ থেকে ক্ষুদ্র ও মেয়াদি ঋণ নিয়ে যারা ব্যবসা করে স্বনির্ভর হয়েছেন, তাঁরা এখানে পণ্য সম্ভার সাজিয়ে তুলবেন। তাঁদের পণ্য কিনতে মানুষ স্টলগুলিতে হাজির হবেন।

আগামী ৩ তারিখ রবিবার থাকছে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান সঙ্গীত পরিবেশন করবেন নূপুর কাজী, আফরীন কাজী, আমির আলি, নাজমুল হক, পলাশ চৌধুরী, এস কে হাবিব, মীর আরফিন রানা, সঞ্চালনায় থাকবেন সাকিল আনসারী।কবিতা পাঠে ফারুক আহমেদ।

এই সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজনে বিশেষ সহযোগিতায় দৈনিক “পুবের কলম” পত্রিকা। “কলম” পত্রিকার সম্পাদক আহমেদ হাসান ইমরান জানিয়েছেন, এইদিন উপস্থিত থাকবেন কবি সুবোধ সরকার।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here