নিখোঁজ নাবালিকা ছাত্রীকে উদ্ধার করল পুলিশ

0
28

 

নিজস্ব সংবাদদাতা, নদিয়া:স্কুল থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হওয়া এক নবম শ্রেণীর স্কুল ছাত্রী কে উদ্ধার করল নবদ্বীপ থানার পুলিশ। ঘটনায় অপহৃত নাবালিকা কে উদ্ধার করা হলেও অভিযুক্ত কে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তার খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালান হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

 

পুলিশ ও নাবালিকা ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, নবদ্বীপ থানার ভালুকা এলাকার দক্ষিণ কানাই নগরের বাসিন্দা পেশায় ফুল চাষী মুকুল শেখ। তার একমাত্র মেয়ে বছর ১৪ র রুমকি (নাম পরিবর্তিত) স্থানীয় ভালুকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। জানা যায়, গত ৭ ডিসেম্বর বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে যায় ওই নাবালিকা ছাত্রী। বিকেল গড়িয়ে সন্ধ্যা হওয়ার পরও মেয়ে স্কুল থেকে বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে ওঠে ছাত্রীর পরিবার। মেয়ের খোঁজে পরিবারের লোকেরা বিভিন্ন জায়গায় খোঁজ চালাতে থাকেন। পরে তারা জানতে পারেন স্থানীয় মিঠু শেখ নামক এক যুবকের সঙ্গে ওই নাবালিকা ছাত্রী কে দেখা গেছে। অপহৃত ছাত্রীর পরিবারের লোকেরা অভিযুক্ত যুবকের বাড়িতে যান। নাবালিকা ছাত্রীর পরিবারের অভিযোগ, অভিযুক্তের পরিবার মেয়ের খোঁজ করতে গেলে, তারা তাদের সঙ্গে দুর্ব্যবহার করে। এরপরই ছাত্রীর পরিবার সিদ্ধান্ত নেন থানায় অভিযোগ জানাবেন।

 

পরদিন অর্থাৎ ৮ ডিসেম্বর নবদ্বীপ থানায় অভিযুক্ত যুবক মিঠু শেখের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে তদন্তে নামে নবদ্বীপ থানার পুলিশ। ২২ ডিসেম্বর রাতে গোপন সূত্রে খবর পেয়ে কৃষ্ণনগর বাস স্ট্যান্ডে হানা দেয় পুলিশের তদন্তকারী দল। সেখানে অপহৃত নাবালিকা কে উদ্ধার করা গেলেও, অভিযুক্ত যুবক সেখান থেকে পালিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here