মিনাখাঁয় খুন বসিরহাটের কুখ্যাত দুস্কৃতি

0
37

বেঙ্গল ওয়াচ ডেক্সঃ উত্তর ২৪ পরগনার মিনাখাঁ এক দুস্কৃতি গুলি করে খুন করল অপর এক দল দুস্কৃতি। ঘটনার তদন্তে বসিরহাট জেলা পুলিশ।

এলাকা সূত্রে জানা যায় যে, মঙ্গলবার বিকেলের কিছু পরে বসিরহাটে দিক থেকে আসা একটি মারুতি ভ্যানে করে জান পাঁচেক দুস্কৃতি আসে মিনাখাঁর চৈতল গ্রামপঞ্চায়ের নেড়ুলি গ্রামের বি বি ডব্লু এস্ক ইঁট ভাটায়।

ওই স্বসস্ত্র দুস্কৃতির দল ভাঁটায় প্রবেশ করে আব্দুল করিম (বাবলু) কে খুঁজতে থাকে। তখন আব্দুল করিম প্রাণের ভয়ে ছুঁটে ওই ভাঁটার পাশের একটি গ্রামে ঢুকে পড়ে। সেই সময় পেছন ধাওয়া করে আব্দুল করিম কে প্রথমে পায়ে একটি গুলি করে ওই স্বসস্ত্র দুস্কৃতিরা।

তারপর আব্দুল করিম ছুঁটে বসিরহাট -মালঞ রোডে ওঠলে সেখানে তাকে পর পর ছয় টা গুলি করলে মাটিতে লুটিয়ে পড়ে। ঘটনা স্থলেই মৃত্যু হয় আব্দুল করিম। পরে ওই দুস্কৃতিদের এলাকাবাসীরা তাড়া করলে দুস্কৃতিরা এলাকাবাসীরদের লক্ষ্য করে বোমা ছুঁড়তে থাকে।

প্রাণের ভয়ে এলাকার পালিয়ে গেলে ওই দুস্কৃতিরা একটি মারুতি ভ্যানে করে বসিরহাটের দিকে পালিয়ে যায়। প্রকাশ্যে দিনের আলোয় এই ভাবে বহিরাগত দুস্কৃতিরা এসে খুন করায় ব্যপক উত্তেজনা ছড়িয়েছি এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায় যে,মৃত আব্দুল করিম এর বাড়ি বসিরহাটের ময়লাখোলায়। সে প্রায় গত দুই বছর ধরে ওই ভাঁটায় টিকিট দেওয়া নেওয়ার কাজ করত। তার আসল নাম শ্রীকান্ত মণ্ডল। সে ময়লাখোলার কুখ্যাত দুস্কৃতি নামে পরিচিত ছিলো।

তার গায়ে একাধিকা কাটার দাগও রয়েছে। মৃত ওই দুস্কৃতি শ্রীকান্ত নামে আব্দুল করিম নাম নিয়ে ওই ভাঁটায় কাজ করার সুবাদে গা ঢাকা দিয়ে ছিলো। সেই খবর পাওয়ার পর তার কিছু বিরোধী গোষ্ঠীর দুস্কৃতিরা ওই কাজ করতে পারে বলে প্রাথমিক অনুমান পুলিশের। তবে ঘটনার তদন্তে শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here