রাজ্যপালের,সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় এর সাক্ষাৎ নিয়ে জল্পনা তুঙ্গে…

0
37

সংবাদদাঁতা,মাধব দেবনাথ : রাজ্যজুড়ে হাসপাতালে অচলাবস্থা নিয়ে তাঁর সঙ্গে কোনও কথা হয়নি মমতা বন্দ্যোপাধ্যায়ের। গত ২ দিন ধরে চেষ্টা করেও মুখ্যমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারেননি তিনি। শনিবার সন্ধ্যায় বিবৃতি জারি করে এমনটাই বললেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠি। মুখ্যমন্ত্রী তাঁর বার্তায় সাড়া না-দেওয়ায় যে তিনি মর্মাহত, নবান্নে চিঠি পাঠিয়ে তাও জানিয়েছেন তিনি।

শনিবার সন্ধ্যায় নবান্নে মুখ্যমন্ত্রী যখন সাংবাদিক বৈঠক করছেন তখনই প্রকাশিত হয় রাজ ভবনের বিবৃতি। তাতে জানানো হয়েছে, গত ২ দিন ধরে মুখ্যমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করতে চাইলেও মুখ্যমন্ত্রীর তরফে সাড়া মেলেনি।
একই সঙ্গে নবান্নে চিঠি পাঠিয়ে চিকিৎসকদের কাজে ফেরাতে অবিলম্বে মুখ্যমন্ত্রীকে কার্যকরী পদক্ষেপ করতে অনুরোধ করেছেন রাজ্যপাল। রাজ্যপালের বিবৃতি নিয়ে নবান্নের সাংবাদিক বৈঠকে মমতা বলেন, ‘এটা আমার সঙ্গে রাজ্যপালের ব্যাপার। এর মধ্যে মিডিয়া ঢুকবেন না প্লিজ। আমার বক্তব্যে রাজ্যপাল কনভিন্সড।

বলে রাখি, শুক্রবার রাজ্যপাল জানিয়েছিলেন। হাসপাতালে অচলাবস্থা কাটাতে মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলতে চেয়েছিলেন তিনি। কিন্তু অপর দিক থেকে সাড়া মেলেনি। এমনকী রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে তলব করেছেন বলেও শুক্রবার খবর ছড়ায়।

তা নিয়েও কোনও কথা বলেননি মমতা।মমতা বন্দ্যোপাধ্যায় এ ও বলেন বাংলাই এখনো উন্নয়ন চলছে বিরোধীরা এটা কিছুতেই মেনে নিতে পারছে না।তাই জেকরে হোক সরকারকে অচল করার চেষ্টা চলছে।আমি জানি বাংলার মানুষের উপর আমার পুরো আস্থা আছে।সব কিউই খুব তাড়াতাড়ি স্বাভাবিক হয়ে উঠবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here