মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে

0
34

মালদা-:মালদায় দলীয় কর্মীদের মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে এই বলে পুলিশ ও প্রশাসনে শাসক দলের হয়ে কাজ করছে বলে অভীযোগ করেছে বিজেপি ।

’ এই নিয়ে বিজেপি কার্যলায় বাঁধ রোড় থেকে একটি মিছিল বের করে বিজেপি কর্মী জেলা শদসরে।

এরকম বিভিন্ন অভিযোগ তুলে কয়েক দফা দাবি নিয়ে জেলা প্রশাসনিক ভবনে সদর মহকুমা শাসককে ডেপুটেশন জমা দিয়েছে জেলা বিজেপি নেতৃত্ব। বুধবার রাজ্য জুড়ে বিজেপির ডাকে সদর মহকুমা শাসকের কাছে গন ডেপুটেশনের ব্যবস্থা দেওয়া সুরু হয় ।

বুধবার দুপুর ২ টা নাগাদ । এরপর সেই মিছিল জেলা প্রশাসনিক ভবনের সামনে এসে জমায়েত হয়। সেখানেই বিক্ষোভ সভা আয়োজন করেন বিজেপির জেলা নেতৃত্ব ।এরপরই জেলা প্রশাসনিক ভবনে সদর মহকুমাশাসক পার্থ চক্রবর্তীর কাছে ডেপুটেশন দেওয়া হয়।জেলা বিজেপির সভাপতি সঞ্চিত মিশ্র বলেন, পঞ্চায়েত নির্বাচনের সময় থেকেই পুলিশ ও প্রশাসন দলীয় কর্মীদের উপর বিরূপ আচরণ করছে।

পঞ্চায়েত নির্বাচনের পর ৬০০ জনকর্মীকে বিভিন্ন মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। এছাড়াও রাজ্যজুড়ে বিজেপির নেতা কর্মীদের উপর শাসক দলের আশ্রিত দুষ্কৃতীদের হামলা চলছেই। পুলিশ ও বিভিন্ন এলাকার বিজেপির জনপ্রতিনিধিদের ওপর বিচিত্র আচরণ করছে। স্বাধীনভাবে দলের নির্বাচিত পঞ্চায়েত সদস্যদের কাজ করতে দেওয়া হচ্ছে না। অথচ তৃণমূলের পরাজিত প্রার্থীরা নানা রকম কৌশলে’ পঞ্চায়েতের কাজ কর্ম করছে। গণতন্ত্র বাঁচাও যাত্রা রথ আটকে দেওয়া হয়েছে। পুলিশ ও প্রশাসনের ভূমিকা যদি এরকম থাকে তাহলে রাজ্যজুড়ে আরও বৃহত্তর আন্দোলন শুরু হবে। বিজেপির প্রতি পুলিশ ও প্রশাসন যে অগণতান্ত্রিক আচরণ করছে তারই পরিপ্রেক্ষিতেই এদিন রাজ্য জুড়ে গন ডেপুটেশনের ডাক দেওয়া হয়েছে । তারই পরিপ্রেক্ষিতে মালদায় এদিনেই কর্মসূচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here