ম্যাক্স নিয়ে এল তাদের উইন্টার কালেকশন

0
74

ভারতবর্ষের প্রথম সারির ফ্যাশন ট্রেন্ড ম্যাক্স নিয়ে এল তাদের উইন্টার কালেকশন।নতুন যুগের ছেলেমেয়েদের পছন্দের কথা মাথায় রেখে এ বছর তারা তাদের কালেকশন সাজিয়েছেন।

তারা ঐতিহ্যের সাথে আধুনিকতার ও একটা মেলবন্ধন ঘটিয়ে তাদের সম্ভার এনেছেন।এই সম্ভার তারা প্রথম নিয়ে এলেন তাদের লেক মলের স্টোরে।এই সম্ভারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘জেনারেশন আমি’ চলচ্চিত্রের অন্যতম কলাকুশলীরা। তার মধ্যে অপরাজিতা আঢ‍্য, মৈনাক ভৌমিক, সৌরসেনী ও ঋতব্রত উল্লেখযোগ্য।

তারা প্রত্যেকেই এই স্টোর ও তাদের সম্ভারের ভূয়সী প্রশংসা করেন।তারা ম্যাক্সে এসে সপরিবারে কেনাকাটা করার আহ্বান ও জানান।এদিন এখানে ‘ জেনারেশন আমি’ চলচ্চিত্রটির একটি প্রোমোশন ও হয়।

এই চলচ্চিত্রের গল্প একটি ১৭ বছরের ছেলের তার পিতা-মাতার সঙ্গে সম্পর্ক ও একটি ১৯ বছরের এক তুতো ভাইয়ের সাথে গড়ে ওঠা সম্পর্ক,তার টানা পোড়েন,তাদের বেড়ে ওঠা ও সব শেষে নিজেদের খুঁজে পাওয়া এই নিয়ে আবর্তিত হয়েছে।

চলচ্চিত্রটি আগামি ২৩ শে নভেম্বর মুক্তি পেতে চলেছে।ম্যাক্সের এই অনুষ্ঠানে শোস্টপার ছিলেন ঋতব্রত ও সৌরসেনী।তার এই অনুষ্ঠানে এসে সকলকে তাদের সিনেমা দেখার অনুরোধ জানান।সমগ্র অনুষ্ঠানটি ‘ভার্চ্যুয়াল কমিউনিকেশন’ এর পি আর তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here