প্রতিষ্ঠা দিবসের প্রাক্কালে তৃণমূল নেতার ঘরে অস্ত্র সহ যুবক

0
30

তারাশঙ্কর গুপ্ত, বাঁকুড়াঃএমনটা তার দীর্ঘ রাজনৈতিক জীবনে কোনোদিন হয়নি ।মন্ত্রী থাকা কালীন ও একা ঘুরেছেন স্কুটি নিয়ে ।কিন্তু সোমবার রাতে রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও বাঁকুড়ার বিষ্ণুপুর পৌরসভার চেয়ারম্যান শ্যামাপ্রসাদ মুখার্জ্জীর অফিসে একটি ধারালো ছুরি সহ ঢুকে পড়ল এক যুবক।

কিন্তু বিপদের গন্ধ পেয়েই তাকে আটকে দেয় গৃহরক্ষী। ধৃত ব্যক্তির নাম মিলন দাস। সে বিষ্ণুপুর শহরের 5 নম্বর ওয়ার্ডের কুঁদকুঁদা বাজারের বাসিন্দা।

প্রাক্তন মন্ত্রী ও পৌরসভার চেয়ারম্যান শ্যামাপ্রসাদ মুখার্জ্জী জানান প্রতিদিনের মতো সোমবার রাতেও বিষ্ণুপুর থানা গোড়া এলাকার তাঁর বাড়ির অফিস ঘরে বসে এলাকার মানুষের অভাব অভিযোগের কথা শুনছিলেন তিনি । এমন সময় এক যুবক সরাসরি তার কাছে পৌঁছাতে চেষ্টা করে। এই ঘটনায় তাঁর গৃহরক্ষীর সন্দেহ হওয়ায় তাকে আটক করে। ঐ যুবকের প্যান্টের পিছন থেকে স্টিলের পাইপের ভীতরে একটি ধারালো গুপ্তি উদ্ধার হয়। ঐ আততায়ি তাকে আক্রমণ করার উদ্দেশ্যেই এসেছিল বলে তিনি মনে করছেন। বিষ্ণুপুর থানার পুলিশ ঐ যুবককে গ্রেফতার করার পাশাপাশি ঐ ছুরিটিও উদ্ধার করেছে।

প্রাক্তন মন্ত্রী ও পৌরসভার চেয়ারম্যান শ্যামবাবু আরো বলেন, এই ঘটনায় তিনি যথেষ্ট আতঙ্কিত। এই ঘটনায় বিজেপি যোগ রয়েছে বলে তার সন্দেহ। অবশ্য পুলিশী তদন্তে আস্থা রাখছেন বলেও তিনি জানিয়েছেন। পুলিশের পক্ষ থেকে ঐ যুবককে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত চলছে বলে জানানো হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here