দেশের স্বার্থে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী  হতে হবেঃ ববি হাকিম,  বিজেপির পাল্টা সভা

0
45

নিজস্ব প্রতিনিধি   ,বারুইপুরঃ দেশের স্বার্থে মমতা বন্দ্যোপাধ্যায় কে প্রধান মন্ত্রি হতে হবে ,তার কারন আমি চাই রাজ্যের সব মেয়েরা যেমন কন্যাশ্রি পাচ্ছে সারা ভারতের সব মেয়েরা কন্যাশ্রি পায় ।আমাদের রাজ্যের মত সারা ভারতের ছাত্ররা সবুজ সাথি সাইকেল পাক , আমাদের রাজ্যের মানুষ সরকারি হাসপাতালে যেমন বিনামুল্যে চিকিৎসা পায় সারা ভারতে মানুষ সরকারি হাসপাতালে যেন বিনা মুল্যে চিকিৎসা পায়, আমাদের রাজ্যর মত সারা ভারতে কৃষক দের রোজগার বাড়ুক তাই প্রধানমন্ত্রী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায়কেই চাই।

বড় শিল্প পতি দিয়ে সরকার নয় , মানুষের সরকার হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের ,এমন দাবি করলেন রাজ্যের পুর নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ ববি হাকিম । রবিবার জয়নগরের পুরসভার ইন্দিরা উদ্যান মাঠে এক প্রতিবাদ সভায় এসে   তিনি  এই কথা বলেন।

জয়নগরে বিজেপির সভার ৭২ ঘন্টার মধ্যে তৃনমূল কংগ্রেসের এই সভা অনুষ্ঠিত হল । সভায় উপস্তিত ছিলেন রাজ্য সভার সংসদ শুভাসিস চক্রবর্তী ,জেলা পরিষদের সভাধিপতি শামিমা শেখ ।জেলা তৃনমূলের যুব সভাপতি শও কাত মোল্লা , বিধায়ক বিশ্ব নাথ দাস সহ অন্যরা ।

এদিনের সভা থেকে বিজেপির কেন্দ্রিয় মন্ত্রি স্মৃতি ইরানি কে এক হাত নিয়ে মেয়র তথা মন্ত্রি ফিরহাদ ববি হাকিম বলেন , টিভি সিরিয়াল করে ,আবার মন্ত্রি হয়েছেন তা কয়েক মাসই থাকবে । উনি হোম ওয়ার্ক না করে পড়া শোনা না করে ইতিহাস না জেনে বাংলার বুকে সভা করেছেন ,যখন মহাকরন থেকে মমতা বন্দ্যোপাধ্যায় কে বার করে দেওয়া হয় তখন কংগ্রেস নয় সিপিএম ছিল ক্ষমতায় ।আমাদের দল থেকে একটা গদ্দার ওই যে কুল নাম তার তার থেকেই হোম ওয়ার্ক করে উনি আসতে পারতেন । সিরিয়ালের অভিনয় বাংলায় চলে না ।

এর পাশাপাশি কংগ্রেস কে এক হাত নিয়ে মন্ত্রী ফিরহাদ ববি হাকিম বলেন , জয়নগরের কংগ্রেসের পুরপ্রধান বিজেপি সভা করতে এলে মোয়া খাইয়েছে ,আমাকে বিধায়ক খাইয়েছে । কি অবস্হা কংগ্রেসের । প্রদেশ কংগ্রেস আর রাজ্য কংগ্রেসের বিচিত্ত অবস্হা , রাজ্য কংগ্রেসের শিরদাঁড়া  নেই , সিপিএম আর বিজেপির সাথে লড়াইয়ে কোন যোগ্যতা নেই ।

এদের সিপিএম কে দেখলেই মুখে লালা পরত । এর পাশাপাশি মন্ত্রী বিজেপির বিরুদ্ধে সুর চরিয়ে আরও বলেন , ১০০ বছরেও বাংলার দিকে তাকানোর সুযোগ হবে না বিজেপির ,১০০ বছরেও আসতে পারবে না এই রাজ্যে । সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করেছে ,বিরোধীদের পিছনে এজেন্সি লাগিয়ে দেওয়া হচ্ছে ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here