পরকীয়া সম্পর্কের সন্দেহ করে স্ত্রীর গোপনাঙ্গে চাকু ঢুকিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে

0
61

মালদা -মালদার ইংরেজ বাজার থানার কাজিগ্রাম খোয়ার মোড় এলাকায় পরকীয়া সম্পর্কের সন্দেহ করে স্ত্রীর গোপনাঙ্গে চাকু ঢুকিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। গৃহবধুকে ক্ষতবিক্ষত অবস্থায় স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে হসপিটাল ভর্তির করেন |স্বামী বিমল যাদবের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের গৃহ বুধ পরিবার।

হাসপাতালের ডেপুটি সুপার ডাঃ জ্যোতিষ চন্দ্র দাস বলেন, মহিলারগোপনাঙ্গের অনেকটাই ক্ষত হওয়ায়। প্রচুর রক্তক্ষরণের জন্য তাকে ইতিমধ্যে দুই ইউনিট রক্ত দেওয়া হয়েছে ।

গোপনাঙ্গের একটি অংশে দশটি সেলাই পড়েছে । এছাড়াও শরীরের বিভিন্ন জায়গাতেও ক্ষত চিহ্ন রয়েছে। খুব সঙ্কটজনক অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালের মাতৃমা বিভাগেচিকিৎসা চলছে ওই মহিলা রোগীর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত গৃহবধূর নাম বিচিত্রা যাদব (২৪)।

তার স্বামী বিমল যাদব পেশায় দিনমজুর । পরিবারে তাদের পাঁচ বছরের এক পুত্র সন্তান রয়েছে । প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বেশ কিছুদিন ধরে হাতে কাজ না থাকায় বিমল যাদব বাড়িতে বসেই ছিলেন ।

তার স্ত্রী বিচিত্রাদেবী এলাকার বিভিন্ন বাড়িতে পরিচারিকার কাজ করতেন । এ নিয়েই স্ত্রীর প্রতি পরকীয়া সম্পর্কের সন্দেহ উঠতে শুরু করে স্বামী বিমল যাদবের। বৃহস্পতিবার সকালে এই সম্পর্কের কথা তুলে ওই দম্পতির মধ্যে তুমুল বচসাবাধে। এরপরই বাড়িতে রাখা একটি চাকু নিয়ে স্ত্রীকে মারধর দিয়ে বিবস্ত্র করে এবং গোপনাঙ্গে সেই ধারালো চাকু ঢুকিয়ে দেওয়া হয় । বেশকয়েকবার সেখানে আঘাত করা হয়েছে । । আহত গৃহবধূর দাদা দেবেন মণ্ডল।

বোনের উপর জামাইয়ের এই অত্যাচারের কথা শুনেই ছুটে আসে হসপিটালে।গৃহবধু দাদা দেবেনবাবুর জানান জামাই রিকশা চালানো বন্ধ করে দেয়। হাতে কাজ ছিল না ।

এনিয়ে মানসিকভাবে কয়েকদিন ধরে ভুগছিলেন তিনি। এজন্য বোনকে পরিচারিকার কাজকরে সংসার চালাতে হতো। আর বিভিন্ন বাড়িতে কাজে যাবার জন্যই জামাইবাবু তার বোনকে সন্দেহের চোখে দেখতেন। পর পুরুষের সঙ্গে মেলামেশা অথবা পরকীয়া সম্পর্কের বিষয়টি নিয়েই সন্দেহ করেই প্রায়দিনই দুজনের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। কিন্তু এইভাবে বোনকে খুন করার চেষ্টা করেছে। পুরো বিষয়টি নিয়ে ইংরেজবাজার থানার পুলিশের কাছে লিখিত অভিযোগ জানানো হয়েছে। ইংরেজবাজার থানার আইসি পূর্ণেন্দু কুন্ডু জানিয়েছেন, স্ত্রীর ওপর হামলার ঘটনায় বিমল যাদব নামে এক ব্যক্তির বিরুদ্ধে লিখিতঅভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকেই এলাকাছাড়া অভিযুক্ত । তার খোঁজ তলাসী চালানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here