স্ত্রীকে শ্বাসরোধ করে খুনকরার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

0
37

মালদা : চাঁচল থানার যদুপুর এলাকার পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে শ্বাসরোধ করে খুনকরার অভিযোগ স্বামীর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে ঘটনার পর গ্রামবাসীরা অভিযুক্ত স্বামীকে ধরেফেলে। পরে পুলিশ এসে অভিযুক্তকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ। জানাজায় মৃত্য গৃহবধূর নাম সাজিনা বিবি (৩৩)। তার স্বামী আবদুল মান্নান পেশায় হাতুড়ে চিকিৎসক। ওই দম্পতির ১১ বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

মৃত গৃহবধূর বাড়ি চাঁচল থানার বলরামপুর গ্রামে। গত ১৫ বছর আগে আব্দুল মান্নানের সাথে সম্বন্ধ করেই বিয়ে হয় সাজিনা বিবির।পুলিশ জানিয়েছেন, এদিন শোবার ঘরেই মৃতদেহটি উবুর অবস্থায় পড়েছিল।

কিন্তু তার আগেই গ্রামবাসীরা হই হট্টগোল করে অভিযুক্ত স্বামী আবদুল মান্নানকে ধরে ফেলে।পুলিশি জেরায় নিজের স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করার কথা স্বীকার করে অভিযুক্ত। এরপরই তাকে গ্রেফতার করা হয়।মৃতের কাকু এনামুল হক পুলিশকে জানিয়েছেন, কয়েক মাস ধরে প্রতিবেশী এক মহিলারসঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল। জামাই আব্দুল মান্নান এনিয়ে সংসারে অশান্তিও শুরু হয়। বিষয়টি নিয়ে প্রতিবাদ করতে ভাইজি সাজিনা বিবি।

আর সেই রাগের বদলা নিতেই ভাইজিকে শ্বাসরোধ করে খুন করেছে জামাই বলে অভিযোগ।চাঁচল থানার পুলিশ জানিয়েছেন, মৃত গৃহবধূর খুনের ঘটনায় অভিযুক্ত স্বামী আবদুল মান্নানকে গ্রেপ্তার করা হয়েছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here