অমিত শাহের সভা থেকে ফেরার পথে গাড়িতে আগুন ও ভাঙচুর;আক্রান্ত কর্মীরা

0
41

তুহিন শুভ্র আগুয়ান;পূর্ব মেদিনীপুরঃমঙ্গলবার পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের জনসভা থেকে ফেরার পথে দুষ্কৃতীরা একাধিক গাড়িতে ভাঙচুর ও আগুন সহ বিজেপি কর্মীদের মারধর করলো।

এদিন অমিত শাহের জনসভায় যোগদানকারী কর্মীদের বাস-ট্রেকার গুলি নন্দকুমার-দিঘা ১১৬বি জাতীয় সড়ক,খড়্গপুর বাইপাস, কাঁথি বাইপাস সহ একাধিক জায়গায় রাখা ছিল।

এরপর ঠিক যখন অমিত শাহের জনসভা শেষ হয় তখনই দুষ্কৃতীরা বিজেপি সমর্থকদের ওই সব গাড়ি গুলি ভাঙচুর করে এমনকি তারা গাড়ি থেকে নামিয়ে বেশ কয়েকজন বিজেপি কর্মীকে মারধর করে।

এরপর ওই সকল দুষ্কৃতীরা বিজেপি সমর্থকদের বেশ কয়েকটি বাইকে আগুন ধরিয়ে দেয়।ঘটনাস্থলে থাকা একটি পুলিশ গাড়িতেও ভাঙচুর চালায় ওই সকল দুষ্কৃতীরা।এরপর ব্যাপক উত্তেজনা ছড়ায় সমগ্র কাঁথি অঞ্চল জুড়ে।ঘটনার ক্ষুব্ধ বিজেপি নেতা কর্মী সমর্থকরা কাঁথি বাইপাস অবরোধ করেন কিছুক্ষণ।

এরপর স্থানীয় পুলিশ এসে ওই অবরোধ তুলে দেয়।কাঁথি শহরের এমন এক গুরুত্বপূর্ণ রাস্তা ভাঙচুর হওয়ায় বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে ওই রাস্তা।ফলে দিঘা থেকে আগত পর্যটকরা বেশ কিছুক্ষণ আটকে পড়েন।

অপরদিকে যে সকল গাড়ি গুলিতে ভাঙচুর চালানো হয়েছিল সেই সকল গাড়িতে আসা বিজেপি নেতাকর্মীরা বাড়ি ফেরা নিয়ে ব্যাপক সমস্যায় পড়ে যান।এমন পরিস্থিতিতে বিজেপি নেতৃত্বরা সমস্ত দোষ রাজ্যের শাসক দল তৃণমূলের উপরেই দিয়েছেন।

ভাঙচুরের ঘটনা প্রসঙ্গে বিজেপি নেতা মুকুল রায় জানান,“গণতান্ত্রিকভাবে শাসক দল আশ্রিত দুষ্কৃতী তাই এমন ঘটনা ঘটিয়েছে।

0শাসক দল বেশ কয়েকদিন ধরে আমাদের সভা আটকানোর জন্য চেষ্টা করেছিল।কিন্তু তা না পারায় দুষ্কৃতীদের দিয়ে এমন ঘটনা ঘটাচ্ছে।” এ বিষয়ে অবশ্য তৃণমূলের জেলা সভাপতি শিশির অধিকারী অভিযোগ অস্বীকার করে বিজেপির গোষ্ঠী কোন্দল কি এই করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here