মায়ের সম্পত্তি লিখে নেওয়ায় জন্য চাপ সৃষ্টি, থানায় অভিযোগ দায়ের

0
57

বেঙ্গল ওয়াচ ডিজিটাল ডেক্সঃ বৃদ্ধার সম্পত্তি জোর করে লিখিয়ে নেওয়ার জন্য চাপ সৃষ্টি ও হুমকির অভিযোগ উঠল তাঁরই বড়ো ছেলে সহ তিন মেয়ে বিরুদ্ধে। ছেলে মেয়েদের এমন ব্যবহারে ভয়ে পুলিশের জুথিকা কুন্ডু নামে জুটমিলের অবশরপ্রাপ্ত কর্মী।

এমন টাই ঘটনা ঘটল উত্তর চব্বিশ পরগনার হাবড়া থানার হাটথুবা দাসপাড়া এলাকায়। অভিযোগ, স্বামী মারা যাবার পর থেকেই ছোট ছেলে বলাই কুন্ডুর কাছে থাকতেন ওই বৃদ্ধা। তার পাশাপাশি ওই একই এলাকায় বড়ো ছেলে কৃষ্ণ কুন্ডু, বড়ো মেয়ে মিঠু দে ও মেজো মেয়ে কিনু পাল থাকত।

আর ছোট মেয়ে রিনু দাস থাকেন পাশে চৌংদা এলাকায় ।ছেলে,বৌমা, জামাইরা দিনের পর দিন টাকা ও সম্পত্তি ভাগ চেয়ে মাঝেমধ্যেই বাড়িতে এসে অশান্তি করতেন ও ওই বৃদ্ধা কে মারধোর করেতন।

এমন বেশ কয়েক বার হওয়ার পর, গত ২৫ শে নভেম্বর আবার ওই একই দাবী কি জুথিকা দেবী কে মারধোর করার সময় ছোট ছেলে ও তার বৌমা বাধা দিতে আসলে তাদেরও মারধোর করা হয়। এরপর মিটমাট হয়ে যাওয়ার পর ফের পরদিন রাত সাড়ে আটটা নাগাদ বাড়ি চড়াও হয় সম্পত্তি লিখে দেওয়ার জন্য। এরপর ওই বৃদ্ধা নিরাপত্তা অভাব বোধ করায় হাবড়া থানায় ছেলে, মেয়ে, জামাই ও বৌমা দের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

জুথিকা দেবী বলেন, ‘সব ছেলেদের বাড়ি করে দিয়েছি নাতি ও পুতি বিয়ে দিয়েছি ছেলে -মেয়েকে যতটা পেরেছি করে দিয়েছি এখন আর পারি না।
ঘটনার তদন্তে হাবড়া থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here