দুর্গাপুরের সভামঞ্চে নাম-ছবি না থাকায় ক্ষোভে মোদীর সভা ত্যাগ করলেন লকেট চ্যাটার্জি 

0
42

নিজস্ব প্রতিনিধি: সভামঞ্চে নাম না থাকায় দলের প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করে দুর্গাপুরের সভাস্থল ত্যাগ করলেন লকেট চ্যাটার্জি। ওই খবর ছড়িয়ে পড়তেই রাজনৈতিক মহলে জোর গুঞ্জন ছড়িয়েছে।

জানা গিয়েছে, শনিবার রাজ্যের দুই জায়গায় সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইতিমধ্যেই ঠাকুরনগরে সভা সেরে দুর্গাপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী। দুর্গাপুরের ওই সভায় নরেন্দ্র মোদীর সঙ্গে লকেটের  উপস্থিত থাকার কথা ছিল।

এর জন্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী যথা সময়ে সভায় পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু দুর্গাপুরের সভাস্থলে গিয়ে লকেট দেখেন সভামঞ্চে যে ব্যানার লাগানো হয়েছে সেখানে কোথাও তাঁর নাম বা ছবি কিছুই নেই। এছাড়াও সভার অন্য কোথাও লকেট দেবীর নাম বা ছবি কিছু নেই।

এর জেরে চরম অপমানিত বোধ করেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী। চরম অপমানিত বোধ হওয়ায় লকেট তাঁর অনুগামীদের নিয়ে সভাস্থল পরিত্যাগ করেন।প্রসঙ্গত, দুর্গাপুরে নরেন্দ্র মোদীর সভার আয়োজনের দায়িত্বে ছিলেন লকেট চট্টোপাধ্যায়।

বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী শুক্রবারে সভামঞ্চ নির্মাণের বিষয়টি নিজে গিয়ে দেখেন। কিন্তু সভার দিন নিজের নাম বা ছবি কিছুই ছিল না। যার কারণে তিনি চরম অপমানিত বোধ করে সভাস্থল ত্যাগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here