জমি বিবাদের জেরে ধারালো অস্ত্রের ঘায়ে জখম চারজন ব্যক্তি

0
34

অতনু গোস্বামী, নদীয়া:- নিজেদের জমি দখল করতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হলেন এক পরিবারের চার জন সদস্য। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে নদীয়ার শান্তিপুর থানার অন্তর্গত গোপালপুর এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, কালু শেখ নামের এক ব্যক্তি গত কয়েক বছর আগে শান্তিপুর গোপালনগর এলাকার বাসিন্দা মামুদ আলী শেখের জমি কেনার জন্য বায়নানামা করে।অভিযোগ, তারপর থেকে বহুবার কালো শেখকে মামুদ আলী শেখের তরফ থেকে সরকারি নিয়ম অনুসারে জমি ক্রয় করার জন্য অনুরোধ করা হয়।

অভিযোগ, বারংবার জানানো সত্ত্বেও মামুদ আলী শেখের অনুরোধে কোনরুপ কর্ণপাত করেনি কালো শেখ এবং বায়নানামার টাকা ফেরত নিতেও অস্বীকার করে।

দীর্ঘদিন যাবৎ কালো শেখকে বারংবার অনুরোধ করার পরেও কোনো সুরাহা না হওয়ায় রবিবার দুপুরে নিজের জমি মেপে দখল নিতে যায় মামুদ শেখের পরিবার। অভিযোগ, সেই সময়ে কালো সেখ ও তাঁর সশস্ত্র অনুগামীরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মামুদ শেখের পরিবারের সদস্যদের।
ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন মামুদ শেখ সহ তাঁর পরিবারের চারজন সদস্য।

স্থানীয় বাসিন্দারা আশঙ্কাজনক অবস্থায় মামুদ শেখ সহ তাঁর পরিবারের আক্রান্ত সদস্যদের উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে এক মহিলা সহ চার জনকে কল্যাণী জে এন এম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সম্পূর্ণ বিষয়টির তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here