মদনমোহন সামন্ত, ১৯ জুন, কলকাতা : ভারতীয় জনতা পার্টির পর এবার লালবাজার অভিযানে নামবে কংগ্রেস ।রাজ্য জুড়ে কংগ্রেস কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে এবং তাদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবিতে , তৃণমূল কংগ্রেস এবং বিজেপি’র দ্বৈরথে রাজ্যের আইনশৃঙ্খলার চুড়ান্ত অবনতির প্রতিবাদে ও পশ্চিমবাংলায় অরাজকতার চুড়ান্ত রূপের প্রতিবাদে গর্জে উঠতে প্রদীপ প্রসাদের নেতৃত্বে আগামীকাল ২০ জুন , বৃহস্পতিবার, বেলা ১২ টায় লালবাজার অভিযান করছে কংগ্রেস। গ্র্যান্ড হোটেলের বিপরীত দিকে ময়দান মার্কেটের গেটের সামনে জমায়েত করে বিচার চাইতে কংগ্রেসকর্মীরা এগোবেন লালবাজার অভিমুখে।

একই ইস্যুগুলি নিয়ে দক্ষিণ কলকাতা জেলা যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক আত্মজ্যোতি মিত্র’র নেতৃত্বে সোমবার ১৭ জুন দক্ষিণ কলকাতা জেলা যুব কংগ্রেস রাজভবন অভিযান করেছিল । সেদিন অভিযান শুরুর মুখেই পুলিশ গ্রেফতার করেছিল যুব কংগ্রেস কর্মীদের। বিজেপি’র লালবাজার অভিযানের মত বিশাল আয়োজন না করলেও ইতিমধ্যেই পুলিশ যথেষ্ট সতর্ক থেকে প্রস্তুতি নিতে শুরু করেছে। তারা কংগ্রেস কর্মীদের কিছুতেই লালবাজারের কাছাকাছি পৌঁছতে দেবে না। আগামীকাল বৃহস্পতিবার লালবাজার অভিযানের আগে আজ বুধবার প্রদীপ প্রসাদ এক বিবৃতিতে পুলিশকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, “পুলিশ তোমরাও তৈরী থেকো। সুযোগ পেয়ে তৃণমূলের নির্দেশে কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে গাঁজা কেস,পাতা কেস আরও কতো কিছু মিথ্যা মামলা সাজিয়ে জেল বন্দী করে রেখেছো।

যে সমস্ত পুলিশ অফিসারেরা ত়ণমূলের হাতে তামাক থেয়ে এই জঘন্য কাজ করেছেন তাদের বলি , সেই সমস্ত কংগ্রেস কর্মীদের বাড়ীতেও পরিবার আছে,ছেলেমেয়ে আছে, মা বোন আছে | আজ ভাবুন তো তাদের কি অবস্থা ? তাদের চলছে কি করে ? পাপ করেছেন। এবার প্রায়স্চিত্ত করার জন্য তৈরী হোন | রাজনৈতিক কর্মীদের রাজনৈতিক সন্মান দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here