২৭তম কাটোয়া বইমেলা উদ্বোধন করলেন কথাসাহিত্যিক অমর মিত্র

0
56

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়াঃ ২৭তম কাটোয়া বইমেলা শুরু হল ৮ডিসেম্বর থেকে কাটোয়ার কাশীরাম দাস বিদ্যায়তনের মাঠে।৮ ডিসেম্বর শনিবার অমিয়ভূষণ মজুমদার মঞ্চে বই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করলেন সাহিত্য আকাদেমি পুরস্কারপ্রাপ্ত কথাসাহিত্যিক অমর মিত্র।

সম্মানীয় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুলাহ চৌধুরী, পূর্ব-বর্ধমানের জেলা পুলিশ সুপার ভাস্কর মুখ্যোপাধ্যায়, কাটোয়া পৌরপ্রধান ও বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জ্জী,জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক আজিজুর রইমান,জেলা গ্রন্থাগার আধিকারিক সুমন্ত বন্দ্যোপাধ্যায়,কাটোয়া মহকুমাশাসক তথা কাটোয়া বইমেলা কমিটির সভাপতি সৌমেন পাল,বইমেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক তুষার পণ্ডিত ও সাংবাদিক চন্দ্রনাথ মুখ্যোপাধ্যায়,কাটোয়ার আই সি শৈবাল বাগচি,কাটোয়ার এস ডি পি ও ত্রিদিব সরকার কবি স্বপ্নকমল সরকার,প্রশান্ত মাজি সহ প্রমুখ।

উদবোধনবাদ্য শ্রীখোল।
ওই অনুষ্ঠানে ডাঃ গোবিন্দরাম মান্না,ডঃ দিলীপ সাহা,অসীম বিশ্বাস ও মানসী মণ্ডলের বইয়ের আনুষ্ঠানিক প্রকাশ হয়।বইমেলা চলবে ১৪ডিসেম্বর পর্যন্ত।

প্রতিদিন রয়েছে নানান সাংস্কৃতিক অনুষ্ঠান।দুটি তোরণ যথা উৎপাল রায় তোরণ ও কুমুদরঞ্জন মল্লিক তোরণ।এবারে ৬০টি বইয়ের স্টল রয়েছে বলে বইমেলা কমিটির পক্ষ থেকে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here