ECL-র আধিকারিক আক্রান্ত 

0
29

নিজস্ব প্রতিনিধিঃ কয়লা মাফিয়াদের হাতে আক্রান্ত হলেন ECL-র এক আধিকারিক। তাঁর নাম এ কে সিং। ঘটনাটি পাণ্ডবেশ্বরের শোনপুর বাজারি এলাকার।

অ্যাসিস্টেন্ট জেনেরাল ম্যানেজার এ কে সিং গতকাল রাত ৯ টা নাগাদ ওই এলাকার খোলামুখ খনিতে অভিযান চালাতে গেছিলেন। সেই সময় কয়লা মাফিয়াদের হাতে তিনি আক্রান্ত হন। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়েছে।

গতকাল শোনপুর বাজারি এলাকার কোলিয়ারিতে প্রায় ৫০-৬০ জন কয়লা মাফিয়া কয়লা চুরির জন্য সমবেত হয়েছিল।

সেই সময় ওই এলাকার আ্যসিস্টেন্ট জেনেরাল ম্যানেজার আচমকা সেখানে অভিযান চালান। তাঁকে দেখতে পেয়ে কয়লা মাফিয়ারা তাঁর গাড়ির উপর হামলা চালায়। গাড়ি ভাঙচুর করে। এরপর তাঁকে গাড়ি থেকে টেনে নামিয়ে মারধর করা হয়।

ঘটনার খবর পেয়ে এলাকায় যান শোনপুর বাজারির জেনেরাল ম্যানেজার আর কে শ্রীবাস্তব। ECL কর্তৃপক্ষের দাবি, এর আগেও তাঁরা কয়লা চুরির বিষয়ে পাণ্ডবেশ্বর থানায় অভিযোগ জানিয়েছিলেন। তারপরও চুরি বন্ধ হয়নি। মূলত ECL-র অভ্যন্তরে CISF বাহিনী থাকার কথা। কিন্তু প্রশ্ন উঠছে, চুরির সময় CISF বাহিনী কোথায় ছিল?

আর কে শ্রীবাস্তব বলেন, কয়লা মাফিয়ারা এ কে সিং-কে মারধর করেছে। এই বিষয়ে পাণ্ডবেশ্বর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। দোষীদের শাস্তির ব্যাপারে প্রশাসনের তরফ থেকে তাঁদের আশ্বাস দিয়েছে। বিষয়টি ECL-র ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here