২৯ শে জানুয়ারি মুখ্যমন্ত্রীর রামপুরহাটের  সভার প্রস্তুতি তুঙ্গে 

0
31

নিজস্ব প্রতিনিধি (রামপুরহাট-বীরভূম) ফের বীরভূম সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চলতি মাসের ২-৩ তারিখ বীরভূম সফরে এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ২৯ তারিখ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চিলকা মাঠে নামবেন।

তারপর সেখান থেকে র‌ওনা দেবেন তারাপীঠে মা তারার মন্দিরে পূজো দেওয়ার উদ্দেশ্যে। পূজো দেওয়ার পর তারাপীঠে বেশ কিছু জায়গা ঘুরে দেখবেন।

তারপর তারাপীঠ থেকে সোজা রামপুরহাটের সানঘাটা পাড়ার মাঠে জনসভায় উপস্থিত হবেন।

আর তার সভার উদ্দেশ্যে এদিন রামপুরহাট ২নং ব্লকের সভাপতি সুকুমার মুখার্জীর ডাকে তারাপীঠ রামপুরহাট উন্নয়ন পর্ষদের অফিসে একটি প্রস্তুতি সভা আয়োজিত করা হয়।

এদিন সভায় উপস্থিত ছিলেন, বীরভূম জেলার সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্য, পঃবঃ সরকারের কৃষি মন্ত্রী ডঃ আশিষ ব্যানার্জী এছাড়াও উপস্থিত ছিলেন, অঞ্চল সভাপতি, বুথ সভাপতি, ২নং ব্লকের প্রধান, মেম্বার এবং ২নং ব্লকের ব্লক কমিটি।

এদিন মিটিং এ বলে দেওয়া হয়, রামপুরহাট ২নং ব্লক থেকে ৭৫০০০ হাজার মানুষ নিয়ে আসতে হবে ২৯ তারিখ সভায় এবং আগত কর্মীদের যাতায়াতের সুব্যবস্থা থাকবে।

গতকাল সভার মঞ্চ ও হেলিপ্যাডের জায়গা ঘুরে দেখেন বীরভূম জেলা শাসক মৌমিতা গোদারা, বীরভূম পুলিশ সুপার শ্যাম সিং, রামপুরহাট পৌরসভার উপ পৌরপিতা ও পৌর পিতা, রামপুরহাট ১নং ব্লকের সভাপতি আনারুল হোসেন, রামপুরহাট SDO নাবেত আখতার ও সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here