ভাতারে যাত্রীবাহী টোটোয় ধাক্কা বেপরোয়া গাড়ির, আহত ৫

0
29

নিজস্ব প্রতিবেদক :যাত্রীবাহী টোটোর পিছনে এসে ধাক্কা দিল একটি বেপরোয়া গাড়ি । এই দুর্ঘটনায় আহত হলেন টোটোর চালকসহ ৫ জন যাত্রী ।

রবিবার দুর্ঘটনাটি ঘটেছে বর্ধমান-কাটোয়া রাজ্য সড়কে শিকোত্তর ও বড়পোশলা গ্রামের মাঝামাঝি এলাকায় ।

খবর পেয়ে পুলিশ এসে আহতদের উদ্ধার করে ভাতার গ্রামীন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে । আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় ।

স্থানীয় সুত্রে জানা গেছে, বর্ধমানের ভোতা গ্রামের লাইনপাড়ার বাসিন্দা পেশায় টোটো চালক শেখ টগর(৩৭) গত শনিবার নিজের টোটোয় করে স্ত্রী রেক্সনা বিবি(৩৪) ও তিন মেয়ে সোনালী(১৬),খালেদা(১৪) ও সানিয়া(১২)কে নিয়ে শ্বশুরবাড়ি মঙ্গলকোটের করজগ্রামে গিয়েছিলেন । এদিন তিনি নিজেই টোটো চালিয়ে বাড়ি ফিরছিলেন ।

স্ত্রী ও ৩ কন্যা ছাড়াও শাশুড়ি আশারানি বিবি(৫২) তাঁর টোটোতে ছিলেন ।
আশারানি বিবি জানিয়েছেন, এদিন বর্ধমান-কাটোয়া রাজ্য সড়ক ধরে তাঁরা বর্ধমানের মুখে আসছিলেন । শিকোত্তর ও বড়পোশলা গ্রামের মাঝামাঝি জায়গার একটি বাঁকের কাছে এলে পিছন থেকে একটি ছোট হাতি গাড়ি বেপরোয়া গতিতে এসে তাঁদের টোটোয় ধাক্কা দিয়ে পালিয়ে যায় ।
জানা গেছে, টোটোর চালকসহ ৬ জন যাত্রী রাস্তার পাশে ছিটকে পড়েন । এরপর খবর পেয়ে পুলিশ এসে আহতদের উদ্ধার করে ভাতার গ্রামীন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় । আহতদের মধ্যে টোটোও চালক শেখ টগর ও তাঁর ৩ মেয়ের অবস্থা গুরুতর হওয়ায় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয় । পুলিশ জানিয়েছে, ছোট হাতি গাড়িটির সন্ধান চালানো হচ্ছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here