নিজস্ব প্রতিবেদক : রাজ্যজুড়ে বিভিন্ন দাবি দাওয়া নিয়ে ভারতীয় জনতা পার্টি বিভিন্ন প্রশাসনিক দফতরে ডেপুটেশন কর্মসূচি পালন করছে। বাঁকুড়া জেলাতে ও তা হচ্ছে।

১০/ ৭/১৯ বাঁকুড়ার বিষ্ণুপুরের ছান্দার গ্রাম পঞ্চায়েতে একগুচ্ছ দাবি নিয়ে তারা প্রধানের নিকট স্মারক লিপি তুলে দেন ও সেই দাবিগুলি অবিলম্বে কার্যকর করার দাবি জানান।

উল্লেখযোগ্য দাবিগুলি হলো—– সকলকে ১০০ দিনের কাজ দিতে হবে। এই কাজে দুর্নীতি বন্ধ করতে হবে। নিরপেক্ষ ভাবে, সাধারণ মানুষের স্বার্থে পঞ্চায়েত পরিচালনা করতে হবে।

প্রধানমন্ত্রী আবাস যোজনার পাকা বাড়ি সমস্ত যোগ্য ব্যক্তিদের দিতে হবে। ইতিপূর্বে এই প্রকল্পে যে কাটমানি নেওয়া হয়েছে তা বন্ধ করতে হবে। বার্ধক্য ভাতা, বিধবা ভাতা সঠিক প্রাপক কে দিতে হবে। ছান্দার হাসপাতালে 24 ঘন্টার জন্য ডাক্তারের ব্যবস্থা করতে হবে।।

কাঁচা রাস্তাগুলো পাকা করতে হবে ও পানীয় জলের সুব্যবস্থা করতে হবে।। এই ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির বাঁকুড়া লোকসভার কনভেনর অজয় ঘটক, সঞ্জয় পাল, প্রেসিডেন্ট বড়জোড়া 2 মন্ডল, সুভাষ মন্ডল- প্রেসিডেন্ট যুব মোর্চা,বিষ্ণুপুর জেলা, শিবরাম ব্যানার্জী , ভাইস প্রেসিডেন্ট, যুব মোর্চা বিজেপি , বিষ্ণুপুর জেলা। এই ডেপুটেশন ঘিরে কর্মী, সমর্থকদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here