মদনমোহন সামন্ত, ৯ জুলাই, কলকাতা : রানীকুঠির একটি নামী ইংরাজি মাধ্যম স্কুলের দশম শ্রেণীর এক ছাত্রীকে ভয় দেখিয়ে লাগাতার ধর্ষণের অভিযোগ তারই গৃহশিক্ষকের বিরুদ্ধে।

অভিযোগ, নেতাজিনগর-এর বাসিন্দা অভিযুক্ত গৃহশিক্ষক গৃহশিক্ষকতার সময় অভিভাবকদের অনুপস্থিতির সুযোগে ছাত্রীটির সঙ্গে ঘনিষ্ঠ মেলামেশা শুরু করে। একসময় ছাত্রীটি আপত্তি জানালে গৃহশিক্ষক তাকে ভয় দেখাতে শুরু করে। ভয় দেখাতে গিয়ে, অভিযোগ, বন্দুকের নল এবং গুলিও দেখিয়েছে গুণধর গৃহশিক্ষক।

প্রাথমিকভাবে ভয়ে ছাত্রীটি কাউকে কিছু জানাতে পারেনি। গৃহশিক্ষকের নাম রাজীব চক্রবর্তী। তার বাড়িও নেতাজিনগরেই। ঘটনা ক্রমশ জটিল আকার ধারণ করার দিকে এগোলে নির্যাতিতা ছাত্রীটি তার অভিভাবকদের কাছে সমস্ত ঘটনাক্রম বর্ণনা করে।

ছাত্রীটির অভিভাবকরা বাঁশদ্রোণী থানাতে গৃহশিক্ষক রাজীব চক্রবর্তীর নামে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে বাঁশদ্রোণী থানার পুলিশ আধিকারিকরা নেতাজিনগরে তার বাড়ি পৌঁছান। তল্লাশি চালিয়ে বাড়ি থেকে বন্দুক ও কিছু কার্তুজ উদ্ধার করেন তারা। বাড়ি থেকেই তাকে গ্রেফতার করে নিয়ে আসেন তাকে।

আজ মঙ্গলবার তাকে আলিপুর আদালতে পেশ করে আরও বিশদ তদন্তের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবেন বাঁশদ্রোণী থানার পুলিশ আধিকারিকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here