নিজস্ব প্রতিবেদক :সর্ব ভারতীয় মানবাধিকার সংঘঠনের পক্ষ থেকে পশ্চিমবঙ্গের উনিট 000৫ এর উদ্যোগে এক মানবিক চিন্তাধারা নেওয়া হয়েছিল।আয়োজন করা হয়েছিল কিছু দুঃস্থ মানুষের জন্যে একটু আহার। আর তাতেই আরো উদ্দ্যোগে অংশগ্রহণ করেছিলেন আমাদের প্রিয় নকল শক্তি কাপুর।

২০ জুন সর্বভারতীয় মানবাধিকার সংগঠনের থেকে নেওয়া হয়েছিল এই উদ্যোগ।সেদিন প্রায় 300 দুঃস্থ লোক দের তারা আহার বিতরণ করেন। সংঘঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংস্থার উচ্চপদস্থ অফিসার mr শান্তনু দে। তাছাড়া সমিক রয় চৌধুরী, কৌশিক দত্ত ও আরো অনেক দায়িত্বশীল অফিসাররা এবং শক্তি চক্রবর্তী।

প্রত্যেক মাসেই তারা এই ধরণের আহারের ব্যবস্থা করে ও আগামীতে ও করবেন।
তাছাড়া মানবাধিকার সচেতনতা ও সামাজিক জনস্বার্থে কাজ করে থাকে Aihra।

আহিরার সংগঠনের পঁচিমবঙ্গের অফিসার ইনচার্জ সান্তনু দে বলেন- আমাদের যারা সদস্য তারা এভাবেই সামাজিক কাজকর্মের সাথে পৌঁছে যাবে মানুষের দরবারে। মানুষ কোনটা তার অধিকার সে নিজেই তা জানেনা অনেকে।
সংগঠনের পক্ষ থেকে আমরা সারা ভারতবর্ষ জুড়ে অধিকারের জন্যে লড়াই করে চলেছি প্রায় ৩২বছর ধরে।আগামীদিনে আমরা এই লড়াইকে সামনে রেখে পৌঁছে যাব মানুষের ঘরে ঘরে।

বর্তমানে সারা ভারতবর্ষ জুড়ে সর্বভারতীয় মানবাধিকার সংগঠনের ইউনিট রয়েছে প্রায় ৭০০রো বেশি। আগামীদিনে তা আরও বাড়বে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here