টুইটে অশালীন আক্রমণ বিজয়বর্গীয়র – অভিষেকের পাল্টা জবাব ‘আগে ভাষা শিখুন

0
26

নিজস্ব প্রতিনিধি :ফের অশ্লীল ভাষায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। এমনকি ‘কুকুর’ বলতেও কসুর করলেন না তিনি।

কৈলাসের এমন আক্রমণের মুখের ওপর জবাব দিয়েছেন অভিষেকও। ‘কুকুর’-এর তুলনা টেনেই অভিষেক টুইটারে লেখেন, ‘আপনি ঠিকই বলেছেন। কিন্ত যখন বিশ্বাসযোগ্যতার প্রশ্ন আসে, তখন…(কুকুরের) থেকে বড় কেউ হয় না’।

দিল্লীর রামলীলা ময়দান থেকে অমিত শাহ ঘোষণা করেন, বাংলায় ক্ষমতায় আসতে প্রস্তুত বিজেপি। অমিত শাহের এই হুঙ্কারের পরই তাঁকে পাল্টা চ্যালেঞ্জ ছোঁড়েন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে বলব আপনাকে নামতে হবে না। বাংলায় ৪২টি আসনের মধ্যে কোন আসনে দাঁড়াবেন অমিত শাহ বলুন। তাঁকে হারানোর দায়িত্বটা আমি নিজের কাঁধে তুলে নিচ্ছি’।

এরপরেই আসরে নামেন কৈলাস বিজয়বর্গীয়। বিজেপি নেতা টুইটারে লেখেন, ‘রাজনীতিতে ভ্রান্ত ধারণার কোনও চিকিৎসা নেই। ভুল ধারণা পোষণ করা বন্ধ করুন শ্রীমান অভিষেক। কারণ নিজের পাড়ায় তো…বাঘ হয়। ঘাসের শিকড় উপড়াতে বেশি সময় লাগবে না’।

কৈলাস বিজয়বর্গীয়র এহেন আক্রমণের পর তাঁকে জবাব দেওয়ার জন্য টুইটার-ই বেছে নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ‘কুকুর’-এর তুলনা টেনেই বিজয়বর্গীয়র উদ্দেশ্যে অভিষেক টুইটারে লেখেন, ‘আপনি ঠিকই বলেছেন।

কিন্ত যখন বিশ্বাসযোগ্যতার প্রশ্ন আসে, তখন…থেকে বড় কেউ হয় না’। একইসঙ্গে বাংলা দখলের আগে বাংলা ভাষা রপ্ত করার জন্য কৈলাস বিজয়বর্গীয়দের পরামর্শ দেন অভিষেক।

অভিষেক লেখেন, ‘আর অনুরোধ করছি আপনাকে আমার ভাষা বাংলা, আমার রাজ্যের ভাষা বাংলা… যা আপনি এবং আপনার দিল্লির নেতারা পড়তেও জানেন না, বলতেও জানেন না, লিখতেও জানেন না… বাংলা শিখুন তারপর বাংলা দখল করার স্বপ্ন দেখবেন’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here