গৌরনাথ চক্রবর্ত্তী, পূর্ব বর্ধমানঃআজ পয়লা জুলাই পূর্ব বর্ধমানের কাটোয়া ১ নং ব্লকেন শ্রীখন্ড মুসলিম অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিশির কুমার মন্ডলের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ।

ডাঃ বিধান চন্দ্র রায় এর জন্মদিন ও প্রয়ান দিবসে বিধানচন্দ্র রায়ের স্মরন অনুষ্ঠান ও শিশু শিক্ষার্থী দের হাতের কাজের প্রদর্শনীর আয়োজন করে শ্রীখন্ড মুসলিম অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের শিশু সংসদ ও শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে শ্রীখন্ড অঞ্চলের বিদ্যালয়ে সমুহের সকল শিক্ষক শিক্ষিকা সহ এলাকার বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন। সকলেই বিদ্যালয়ের কর্মকান্ড ও শিশুদের হাতের কাজের প্রদর্শনী দেখে অভিভূত। সকলেই বিদ্যালয়ের কাজের ভূয়সী প্রশংসা করেন। অনুষ্ঠানের বিশেষ পর্বে শিক্ষক শিশির কুমার মন্ডলের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয় । সকলেই শিশির বাবুর কর্মজীবন ও স্মৃতিচারণ করে শিশির বাবুর হাতে উপহার তুলে দেন। আজকে বিদ্যালয়ের শিশুদের হাতে মুরগির মাংস ও মিষ্টি তুলে দেন শিশির বাবুর নিজের খরচায়। শিক্ষক হীরক বিশ্বাস জানান শিশির বাবুর মতো শিশু সুলভ মনের মানুষ বর্তমান সময়ে বড়ো অমিল।আমরা শুধু একজন শিক্ষক নয় একজন অভিভাবক কে বিদায় সংবর্ধনা দিলাম।তবে আশা করছি উনি অবসরের পর ও ধারাবাহিক ভাবে বিদ্যালয়ের শিশুদের কাছে আসবেন। সেই সঙ্গে আরো জানান যে শিশু দের হাতের কাজের প্রদর্শনী আগামী দু দিন ও চলবে প্রত্যহ দুপুর এগারোটা থেকে তিনটা পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here