ব্রিগেডে থাকবেন দলিত নেতা – মমতার আমন্ত্রণ পেয়ে আপ্লুত জিগ্নেশ

0
55

নিজস্ব প্রতিনিধি : আগামী ১৯ জানুয়ারি ব্রিগেডে তৃণমূলের সমাবেশে যোগ দেবেন গুজরাতের নির্দল বিধায়ক ও দলিত নেতা জিগ্নেশ মেবানি। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণপত্র হাতে পেয়ে মহা খুশি জিগ্নেশ।

জানিয়েছেন, তাঁর পছন্দের নেত্রীর আমন্ত্রণ হাতে পেয়ে তিনি আপ্লুত। ব্রিগেড সমাবেশে আসার ব্যাপারে তৎক্ষণাৎ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। জিগ্নেশ ছাড়াও সেদিন উপস্থিত থাকবেন বিজেপি নেতা শত্রুঘ্ন সিনহা, যশবন্ত সিনহা, রাম জেঠমালানি, অরুণ শৌরিরা।

সংসদে তৃণমূল দপ্তরে এসে নেতা-নেত্রীদের সঙ্গে দেখাও করেন জিগ্নেশ। বিজেপি বিরোধী জোট নিয়ে কথা হয় তাঁদের। জিগ্নেশ বলেন, ‘আগামী নির্বাচনে দেশের কোনও দলিত মোদীকে ভোট দেবেন না। বিজেপি মানুষের আবেগ নিয়ে রাজনীতি করে। বিরোধীদের মানুষের আবেগ বুঝে মহাজোটের রণকৌশল ঠিক করেছে’। কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে জিগ্নেশ বলেন, ‘রাফাল চুক্তি নিয়ে সংসদে শোরগোল চলছে। কিন্তু কৃষকের দুর্দশা, বেকারত্ব, পেট্রোল–ডিজেল এবং নিত্যদ্রব্যের মূল্যবৃদ্ধির মতো জ্বলন্ত বিষয়গুলি নিয়ে কথা বলতে কংগেস ভুলে গেছে। গরীব মানুষের নিত্যদিনের সমস্যা নিয়ে কোনও কথা বলছে না তাঁরা’।

জিগ্নেশের সঙ্গে আলাপ হয় অভিনেতা সাংসদ তাপস পালের। জিগ্নেশ তাঁকে বলেন, ‘আপনি বাংলার অনেক বড় অভিনেতা হতেই পারেন। কিন্তু দেশে আপনার চেয়েও বড় অভিনেতা আছেন। তাঁর নাম নরেন্দ্র মোদী’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here