বিজেপির তরফে পাঠানো আইনি সমন আমি বিন্দুমাত্র ভীত নই বললেন সম্রাট তপাদার

0
42

নিজস্ব প্রতিনিধি: সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গে কুরুচিকর মন্তব্য করার জন্য বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে ৪ নভেম্বর উত্তর ২৪ পরগনার টিটাগড় থানায় এফআইআর করেন প্রদেশ তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা আইনজীবী সম্রাট তপাদার।

বরাবরই সম্রাট বিজেপির বিরুদ্ধে সুর ছড়িয়েছেন।এবার সম্রাট তপাদারকে বিরুদ্ধে আইনি পদ্ধক্ষেপ নিয়ে সমন পাঠালেন (কেস-894/2018,5 ডিসেম্বর 2018) জনৈক বিজেপির রাজ্য কমিটির মেম্বার ও রাজ্য সভাপতির ঘনিষ্ঠ শঙ্কর মন্ডল।

এই সমন ইতিমধ্যেই হাতে পেয়েছেন সম্রাট।সম্রাট জানান, এরকম হাজার নোংরামির সম্মুখীন হতে রাজি আছি।আমার নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে চক্রান্ত ও কুরুচিকর মন্তব্যের বিরোধিতা বার বার করবো।আমাকে দাবিয়ে রাখা যাবে না।বিজেপির রাজ্যের দপ্তরের ভায়া হয়ে যে সমন পাঠানো হলো তাতে আমি বিন্দুমাত্র ভীত নই, বরং লড়াইয়ের ময়দানে আমি আরো এনার্জি পেলাম।

রাজ্য স্তরীয় হোক বা কেন্দ্র স্তরীয় বিজেপির যেই আমার নেতার বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করবে আমি তার বিরুদ্ধেই সোচ্চার হবো।ভয় পেতে আমরা শিখিনি।আমাকে জেল খাটতে হলেও আমি রাজি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here