মুণ্ডুহীন এজেন্সি এখন মেরুদণ্ডহীন বিজেপিতে পরিণত হয়েছেঃ টুইটে আক্রমণ মমতার

0
23

নিজস্ব প্রতিবেদক : কেন্দ্রীয় এজেন্সিকে রাজনৈতিক প্রতিহিংসার কাজে ব্যবহারের জন্য বিজেপিকে তীব্র আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ তুলে আজ শুক্রবার দুপুরে ৩ টি টুইট করেন মমতা। বিজেপির এমন মরিয়া আক্রমণ চালানোর পেছনে ভয় কাজ করছে কিনা সেই প্রশ্নও তুলে দেন তিনি।

একটি টুইটে মমতা লেখেন, ‘মুণ্ডুহীন এজেন্সি এখন মেরুদণ্ডহীন বিজেপিতে পরিণত হয়েছে’। মোদী সরকার যে রাজনৈতিক কারণে বিরোধীদের বিরুদ্ধে সিবিআই বা ইডি-র মতো সংস্থাকে লেলিয়ে দিচ্ছে, এই অভিযোগ বিরোধীদের নতুন নয়। এদিন আরও একবার সেই অভিযোগ তুলে মমতা লেখেন, ‘রাজনৈতিক প্রতিহিংসা চলছেই।

দেশের বিরোধীদের অপদস্থ করতে বিজেপি এবং তার শরিকেরা বিভিন্ন সরকারি সংস্থাকে লেলিয়া দিচ্ছে’। অন্য আর একটি টুইটে মমতা লেখেন, ‘অখিলেশ, মায়াবতী কাউকেই বাদ দিচ্ছে না বিজেপি। উত্তর থেকে দক্ষিণ পূর্ব থেকে পশ্চিম সবাই বিজেপির রাজনৈতিক প্রতিহিংসার শিকার। তারা কি ভয় পেয়েছে? তারা কি মরিয়া হয়ে উঠেছে?’

গতকাল দুপুরে কসবার অভিজাত শপিং মলের আঠারো তলার অফিস থেকে কার্যত তুলে নিয়ে গিয়ে সিবিআই গ্রেফতার করে টলিপাড়ার অন্যতম বড় প্রযোজক শ্রীকান্ত মোহতাকে।

এরপরেই তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় প্রতিক্রিয়া দিতে গিয়ে জানিয়েছিলেন, ‘সিবিআই দলদাসে পরিণত হয়েছে। তাদের এই পদক্ষেপ গণতন্ত্রের জন্য বিপদ’। আজ টুইটের মাধ্যমে আক্রমণের সুর আরও চড়িয়ে দিলেন মমতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here