রেল লাইন সংলগ্ন ডোবা থেকে মৃতদেহ উদ্ধারPL

0
29

নিজস্ব প্রতিবেদক :শনিবার বিকেলে বামনগাছি ও দত্তপুকুরের এক নম্বর রেল লাইন সংলগ্ন ডোবা থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার হলো। বিকেল পাঁচটা নাগাদ মৃতদেহটি স্থানীয় বাসিন্দাদের নজরে এলে তার তৎপর ভাবে দত্তপুকুর থানায় খবর দেয়।

তৎক্ষণাৎ দত্তপুকুর থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।
স্থানীয় সূত্রে খবর ,বিকেলে রেল লাইন সংলগ্ন ডোবাতে তারা একটা মৃতদেহটি উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন।তারাই থানায় খবর দেন,অথচ তাদের দাবি, তারা এই ব্যক্তি কে চেনেন না পুলিশি সূত্রে খবর তারা খবর পেয়ে ঘটনাস্থলে যান ও একটি মৃতদেহ উদ্ধার করেন এবং মৃতদেহ টি ময়নাতদণ্ডের জন্য পাঠান।

ওই ব্যক্তির কোনো পরিচয় জানা যায় নি।প্রাথমিক তদন্তে তাদের অনুমান ওই ব্যক্তির রেল পোস্টে আঘাত লাগে। এবং রেল সংলগ্ন ডোবাতেই তার মৃত্যু হয়। এছাড়া তারা আরও বলেন যে মৃতদেহ টি সম্পূর্ণ শীতবস্ত্র দিয়ে ঢাকা ছিল।

শরীরে সেরকম কোনো আঘাত না পেলেও কপালের দিকে একটু চোটের চিহ্ন দেখা যায়। এই ঘটনা পাঁচ কান হতেই গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঠিক এরকম ভাবে সাত বছর আগে বামনগাছিতে খুন হয় সৌরভ চৌধুরী।

বামনগাছি এবং দত্তপুকুর রেল লাইন সংলগ্ন মাঠ থেকে খন্ড বিখন্ড দেহ উদ্ধার হয় এর আগে।কিন্তু এটা খুন না দুর্ঘটনা,তদন্তে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here