কিশোর কুমারকে ভারত রত্নের দাবী

0
45

অল ইন্ডিয়া কিশোর কুমার ফ্যান ক্লাব ও অল ইন্ডিয়া কিশোর কুমার লাভার্স এর পক্ষ থেকে আগামি ১৭ই ডিসেম্বর মাননীয় রাষ্ট্রপতির দপ্তরে ও মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরে একটি দাবীপত্র পেশ করা হবে যার মূল বিষয়বস্তু হল কিশোর কুমারকে ভারত রত্ন প্রদান করা হোক ও তার পৈত্রিক বাড়িটিকে হেরিটেজ বিল্ডিং ঘোষনা করা হোক ও সেই বাড়িতে মিউজিয়াম তৈরী হোক।

এই দাবীর সমর্থনে কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে মাধ্যমে সরকারের কাছে দাবী জানানোর কথা ঘোষনা করা হয়।কলকাতা, ডানলপ, হাওড়া, উত্তর দিনাজপুর, বর্ধমান সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন এলাকার কিশোর প্রেমীরা এই দাবির সমর্থনে এই সম্মেলনে আসেন।

এই অনুষ্ঠানে সই সংগ্রহও করা হয়।এ ছাড়াও ডানলপ ফ্যান ক্লাবের ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে কিশোর কুমারের ছবি সম্বলিত ক্যালেন্ডারেরও উদ্বোধন করা হয়।

এই অনুষ্ঠানে শিল্পী পন্ডিত শঙ্কর ভট্টাচার্য্য, শিল্পী পন্ডিত কৌশিক ব্যানার্জ্জী, তরুন সরকার, সোমনাথ মুখার্জ্জী, আনন্দ ও ইন্দ্রানী সুব্রহ্মনম, টোটোন কুমার, সমাজকর্মী নন্দিনী ভট্টাচার্য্য সহ আরও অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ।প্রত্যেকেই এই দাবীর সমর্থন করেন ও কি কি কারনে তিনিই হলেন এই আখ্যায় ভূষিত হওয়ার দাবীদার তার বিশদ ব্যাখ্যা করেন।

পঞ্জাবের পাটিয়ালা, রাজস্থানের জয়পুর ও মধ্যপ্রদেশের খান্ডওয়া থেকেও বিভিন্ন ফ্যান ক্লাবের সদস্যরা এই অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here