খোজ নিলেন বাংলার প্রাক্তন ক্রিকেটার

0
49

দক্ষিণ দিনাজপুরঃ খেলতে এসে দক্ষিণ দিনাজপুর জেলার খুদে ক্রিকেটারদের কোন অসুবিধা হচ্ছে কিনা সে বিষয়ে খোজ নিলেন বাংলার প্রাক্তন ক্রিকেটার তথা পশ্চিমবঙ্গ সরকারের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষী রতন শুক্লা।

শুক্রবার হাওড়ার ডুমরজলা ময়দানে ছিল অনুর্দ্ধ ১৪ বৎসর আন্ত জেলা ক্রিকেট টূর্ণামেন্টের ম্যাচ। এদিনের ম্যাচে হাওড়ার ডুমুরজলা ময়দানে হাওড়া জেলা দলের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে মাঠে নেমেছিল দক্ষিণ দিনাজপুর জেলার অনুর্দ্ধ ১৪ ক্রিকেট দল। এদিন খেলার মধ্যাহ্নভোজের সময়ে হাওড়ার ডুমুরজলা ময়দানে আসেন বাংলার প্রাক্তন ক্রিকেটার তথা পশ্চিমবঙ্গ সরকারের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষী রতন শুক্লা।

এরপর তিনি টূর্ণামেন্টের উদ্যোক্তাদের সাথে কথা বলার পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলার অনুর্দ্ধ ১৪ ক্রিকেট দলের কোচ বিপিন রায়-এর সঙ্গে কথা বলেন এবং খেলতে আসা দক্ষিণ দিনাজপুর জেলার অনুর্দ্ধ ১৪ ক্রিকেট দলের খেলোয়াড়দের কোন অসুবিধা হচ্ছে কিনা তা তিনি জানতে চান। খুদে ক্রিকেটারদের কোন অসুবিধা হচ্ছে না এই উত্তর কোচের মুখ থেকে শোনার পর তিনি সন্তোষ প্রকাশ করেন। এরপর তিনি উদ্যোক্তাদের সাথেও কথা বলেন।

বাংলা ক্রিকেটের প্রাক্তন তারকা তথা পশ্চিমবঙ্গ সরকারের ক্রীড়া প্রতিমন্ত্রীর সরজমিনে খুদে ক্রিকেটারদের সুবিধা এবং অসুবিধার কথা জানতে চাওয়া এদিনের এই ঘটনায় তথা আন্তরিক ব্যবহারচারিতায় খুদে ক্রিকেটারদের পাশাপাশি খুশি দক্ষিণ দিনাজপুর জেলার ক্রিকেট মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here