৬৪ তম জাতীয় স্কুল গেমস জিমনাস্টিক খেলা শুরু হয়েছে ত্রিপুরায়

0
65

গৌরনাথ চক্রবর্ত্তী,পূর্ব-বর্ধমানঃ ৬৪তম জাতীয় স্কুল গেমস জিমনাস্টিক বালক ও বালিকাদের খেলা শুরু হয়েছে ত্রিপুরার আগরতলায় ১৫ ডিসেম্বর থেকে।চলবে ২০ ডিসেম্বর পর্যন্ত।ত্রিপুরা স্পোর্টস স্কুল সংসদের পরিচালনায় অনূর্ধ্ব ১৪,১৭, ও ১৯ ছেলে ও মেয়েদের জিমনাস্টিক খেলা হচ্ছে।

এই প্রতিযোগিতায় ২৫ টি রাজ্যের বালক ও বালিকা মিলিয়ে প্রায ১২০০ জিমন্যাস যোগদান করেছেন।বাংলা থেকে বালক ও বালিকা মিলিয়ে ৮০ জন জিমন্যাস এই প্রতিযোগিতায় যোগদান করেছেন।

এখানে গতখেলায় অনূর্ধ্ব ১৪ বালক বিভাগে বাংলা তৃতীয় স্থান লাভ করে।অনূর্ধ্ব ১৪ বালিকা বিভাগে দ্বিতীয় স্থান লাভ করে।বাংলা দলের ম্যানেজার রয়েছেন হুগলী ও বর্ধমানের শারীরশিক্ষা আধিকারিক ডঃ বিকাশচন্দ্র মণ্ডল।বাংলা দলের কোচ রয়েছেন মানসকুমার পাল,সুদীপ্ত পাল,মৌনা কর্মকার ও জযপ্রকাশ চক্রবর্ত্তী।

খেলার মাঠে উপস্থিত ছিলেন অলিম্পিয়ান জিমন্যাস দীপা কর্মকারের কোচ বিশেশ্বর নন্দী।বাংলা দলের ম্যানেজার ত্রিপুরা থেকে ডঃ বিকাশচন্দ্র মণ্ডল টেলিফোনে আমাদের প্রতিনিধিকে জানান,বাংলা দলের অনূর্ধ্ব ১৪ বালক ও বালিকা থেকে ৭ জন খেলো ইণ্ডিয়া খেলার জন্য নির্বাচিত হয়েছে।

এখনো খেলা বাকি আছে,আশা করছি আরো সাফল্য আসবে।তিনি আরও বলেন,অনূর্ধ্ব ১৪ বালিকা অর্থিতা দে সর্ব্বভারতীয় স্তরে প্রথম স্থান অর্জন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here