কাটোয়া-আমোদপুর লাইনের ৪ টি স্টেশনের স্টেশন মাস্টারকে বিভিন্ন দাবিদাওয়া নিয়ে ডেপুটেশন দিল রেলওয়ে যাত্রী কমিটি

0
64

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়াঃ রবিবার কাটোয়া- বর্ধমান ও কাটোয়া -আমোদপুর রেলওয়ে যাত্রী কমিটির পক্ষ থেকে কাটোয়া- আমোদপুর লাইনের লাভপুর,কীর্নাহার, কাঁদরা ও পাচুন্দী স্টেশনের স্টেশন মাস্টার কে ডেপুটেশন দেওয়া হয়।

যাত্রী কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন কমিটির সহ-সভাপতি অশোক কুমার সাহা, তারাদাস চ্যাটার্জী এবং যুগ্ম সম্পাদক কিশোর দফাদার, সানি আজাদ, সহ সম্পাদক শ্যামল মজুমদার ।প্রতিটি স্টেশনে সাধারণ মানুষের ব্যাপক আগ্রহ চোখে পড়ে।

বিশেষ করে কীর্ণাহার ও কাঁদরা স্টেশন গণবিক্ষোভের চেহারা নেয়। যাত্রী কমিটির দাবি অবিলম্বে কাটোয়া আমোদপুর লাইনে অফিস টাইম সহ ছয়জোড়া ট্রেন চালাতে হবে, প্রতিটা স্টেশনে টিকিট কাউন্টার চালু করতে হবে, সময় মতো ট্রেন চালাতে হবে এবং সুষ্ঠু যাত্রী পরিষেবা দিতে হবে। যাত্রী কমিটির যুগ্ম সম্পাদক কিশোর দফাদার বলেন যে ‘গত ১৪ জুলাই থেকে যে আন্দোলন আমরা শুরু করেছি সেই আন্দোলনের চাপে রেল কর্তৃপক্ষ কাটোয়া- বর্ধমান লাইনে তিন জোড়া নতুন ট্রেন চালু করেছে এবং কাটোয়ার ৭ নম্বর প্ল্যাটফর্মের টিকিট কাউন্টার চালু হয়েছে। আগামী দিনে আমাদের লক্ষ্য কাটোয়া-|

আমোদপুর লাইনে ট্রেন বাড়ানোর আন্দোলনকে শক্তিশালী করা এবং আন্দোলনের স্বার্থে সমস্ত স্টেশনের প্রতিনিধিদের নিয়ে শক্তিশালী যাত্রী কমিটি গড়ে তোলা।

যাত্রী কমিটির অন্য এক যুগ্ম সম্পাদক সানি আজাদ বলেন যে এই দাবি পত্র গুলো নিয়ে তারা আগামী ১৮ ডিসেম্বর হাওড়া ডিভিশন এর ডিআরএম সহ বিভাগীয় পদাধিকারীদের সঙ্গে সাক্ষাৎ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here