রায়না ১নং ব্লক লেভেল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

0
60

গৌরনাথ চক্রবর্ত্তী,পূর্ব-বর্ধমান,২ রা ফেব্রুয়ারী ঃ

পূর্ব-বর্ধমানের রায়না ১ নং জোনাল কাউন্সিল ফর স্কুল গেমস অন্ড স্পোর্টস এর পক্ষ থেকে আয়োজিত হল রায়না ১ নং ব্লক লেভেল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শ্যামসুন্দর কলেজ মাঠে ১ লা ফেব্রুয়ারী ।

এই প্রতিযোগিতায় রায়না ১ নং ব্লকের ২২ টি বিদ্যালয় অংশগ্রহণ করেছিল। সাব জুনিয়র ,জুনিয়র এবং সিনিয়র বিভাগে বালক ও বালিকা বিভাগে মোট ৬৪ টি ইভেন্ট ছিল।

এই ব্লক লেভেল অ্যাথলেটিক মিটে প্রায় ৫০০ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করেছিল। এখানে যারাপ্রথম দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকার লাভ করে তাদের সার্টিফিকেট, মেডেল এবং পুষ্পস্তবক দেওয়া হয়।

উক্ত ক্রীড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রায়না ১ নং ব্লকের যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক পার্থসারথি দে, শ্যামসুন্দর কলেজের অধ্যক্ষ গৌরীশংকর বন্দোপাধ্যায়, বর্ধমান জেলা বিদ্যালয় ক্রীড়া সংসদের ম সম্পাদক গৌরীশঙ্কর ভট্টাচার্য ,বর্ধমান বিদ্যালয়ের ক্রীড়া সংসদের সহ-সভাপতি ও বর্ধমান ডিসটিক স্পোর্টস এসোসিয়েশন এর অ্যাথলেটিক সম্পাদক সুভাষ সাহা, রামলাল আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ কুমার তা, রায়না ১ নং পঞ্চায়েত সমিতির সভাপতি রত্না মহান্ত ,রায়না ১ নং পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ পার্থসারথী বসু, মৌসুমী ভট্টাচার্য, জেলা পরিষদ সদস্য মন্দিরা দোলুই, আদর্শ বালিকা বিদ্যালয়, শ্যামসুন্দর প্রধান শিক্ষিকা তাহেরা খাতুন, শ্যামসুন্দর কলেজের শারীর শিক্ষার অধ্যাপক মানস কাপাসি সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

সমগ্র ক্রীড়া অনুষ্ঠান টি সুদক্ষ ভাবে পরিচালনা করেন রায়না ১ নং জোনাল কাউন্সিল ফর স্কুল গেমস অন্ড স্পর্টস এর সাধারণ সম্পাদক তথা শ্যামসুন্দর রামলাল আদর্শ বিদ্যালয় এর শারীর শিক্ষক সুরজিৎ চ্যাটার্জী।

ব্লক লেভেল মিটে যারা প্রথম এবং দ্বিতীয় স্থান অধিকার লাভ করেছে তারা আগামী ৫ ফেব্রুয়ারি বর্ধমান পুলিশ লাইন মাঠে মহুকুমা স্তরে অংশগ্রহণ করবে। রায়না ১ নং ব্লক লেভেল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাটিকে সাফল্যমন্ডিত করার জন্য সম্পূর্ণ ভাবে সাহায্য করেছেন রায়না বিধানসভার বিধায়ক নেপাল ঘোড়ুইএবং রায়না এক নং ব্লকের বিডিও সৌমেন বণিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here