ব্লক কৃষিমেলার বিশেষ আকর্ষণ রন্ধন প্রতিযোগিতা ও কৃতি কৃষক পুরস্কার বিতরণী

0
36

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়াঃ কাটোয়া ২নং ব্লকের ব্লক কৃষি মেলার আজ শেষ দিনে বিশেষ আকর্ষণীয় অনুষ্ঠান হল রন্ধন প্রতিযোগিতা ও কৃতি কৃষক পুরস্কার বিতরণী ।

এই কৃষি মেলা অনুষ্ঠিত হয় কাটোয়া ২নং  ব্লকের জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের জগদানন্দপুর রাধাগোবিন্দ মাঠে ।আজ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের অধীনস্থ গৃহবধূরা। এই প্রতিযোগিতায় বিভিন্ন রেসিপি নিয়ে অনুষ্ঠান হয় যেমন চিকেন ,মটন, পাটি সাপটা, রসবড়া, ইত্যাদি।

মঞ্চে ছিলেন কাটোয়া ২নং ব্লকের বিডিও শমীক পানিগ্রাহী, কাটোয়া ২নং ব্লকের সহ কৃষি অধিকর্তা সুমনা মন্ডল, পঞ্চায়েত সমিতির সভাপতি নিষাদ সামন্ত, পঞ্চায়েত সমিতির সদস্য সুব্রত মজুমদার, জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গৌতম ঘোষাল,জেলা পরিষদের সদস্য তুষার সামন্ত,আনন্দবাজার পত্রিকার চিত্র সাংবাদিক অসিত বন্দ্যোপাধ্যায়,আনন্দবাজারের সাংবাদিক সুচন্দ্রা দে সহ পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষরা। ।

এই রন্ধন প্রতিযোগিতার রান্নার রেসিপিগুলি মঞ্চের উপবিষ্টরা খেয়ে খুব সুন্দর হয়েছে বলেন এবং ভূয়শ্রী প্রশংসা করেন ।তারপর কৃতি কৃষক ও রন্ধন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয় । আজকের সান্ধ্যকালীন অনুষ্ঠান আধুনিক ব্যান্ডের গান বাজনা দিয়ে শেষ হবে কৃষি মেলা। মেলার সমাপ্তি পর্বে উপস্থিত থাকবেন কাটোয়া মহকুমা শাসক সৌমেন পাল বলে জানা যায়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here