কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে প্রতিবাদ মিছিল

0
34

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়া,৪ ফেব্রুয়ারী : কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআই যাওয়া নিয়ে তৈরি হওয়া বিরোধ নিয়ে শেষ পর্যন্ত ধর্নায় বসেছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সেখানে কেন্দ্রের বিজেপি সরকার তথা প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে মেট্রো চ্যানেলের সামনে ধর্নায় বসেছেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশে পূর্ব বর্ধমানের কাটোয়া ২নং ব্লকে প্রতিবাদ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

কাটোয়া ২নং ব্লক তৃনমূল কংগ্রেস উদ্যোগকে শ্রীবাটী গ্ৰাম থেকে শুরু করে বাকসা গ্রাম হয়ে শিঙ্গি গ্রাম প্রদক্ষিণ করে শিঙ্গী বাজার হয়ে শিঙ্গি বাসস্ট্যান্ডে প্রতিবাদ মিছিল শেষ হয়।

শিঙ্গি বাসস্ট্যাণ্ডে একটি পথসভা হয়।উপস্থিত ছিলেন কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মজুমদার, জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গৌতম ঘোষাল,শ্রীবাটী গ্রাম পঞ্চায়েতের প্রধান সাগর প্রধান,উপ প্রধান জগন্নাথ রুদ্র,গাজীপুর গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান রাধারমণ প্রামাণিক,শিঙ্গি গ্রাম পঞ্চায়েতের প্রধান দিব্যেন্দু চ্যাটার্জ্জী,শ্রীবাটী অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি কোরবান মিদ্যা,শিঙ্গি অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি রফিকুল ইসলাম সহ তৃণমূল কর্মী ও সমর্থক।

কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মজুমদার বলেন,যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামো ভেঙে দেওয়া, বিজেপি সরকারের সংবিধান বিরোধী কাজের প্রতিবাদে,মোদী হঠাও দেশ বাচাও সমর্থনে আজকে কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here